বহিস্কৃতরা কিভাবে আমাদের বহিস্কার করে: মাহী

  

পিএনএস ডেস্ক : ‘বিকল্পধারার’ নামে নতুন দল গঠনকে হাস্যকর উল্লেখ করে বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী বলেছেন, যারা বিকল্পধারার প্রেসিডেন্ট ও মহাসচিবকে বহিস্কার করেছেন, তারা বহিস্কৃত হয়েছেন এক মাস আগেই। বহিস্কৃতরা কিভাবে আমাদের বহিস্কার করে? এরা বিকল্পধারার কেউ নন। তবে এটা খুবই দুঃখজনক ঘটনা, আমরা বিব্রত।

শুক্রবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় বি চৌধুরীর বারিধারার বাসভবন অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিকল্পধারা থেকে বের হয়ে একই নামে পাল্টা দল গঠনে বিএনপির প্রতি ইঙ্গিত করে মাহী বি চৌধুরী বলেন, এই ষড়যন্ত্রের পেছনে একটি বড় রাজনৈতিক দলের ইন্ধন আছে। কারণ বিকল্পধারার বহিষ্কৃত নেতা শাহ আহাম্মেদ বাদল বিএনপি নেতা আব্দুল আউয়াল মিন্টুর একজন কর্মচারী।

জাতীয় ঐক্যফ্রন্টে বিএনপির কারণেই যোগ দেওয়া সম্ভব হচ্ছে না জানিয়ে বিকল্পধারার যুগ্ম মহাসচিব বলেন, আমরা আগেই বলেছি, স্বাধীনতাবিরোধীদের বিএনপিকে ত্যাগ করতে হবে এবং ভারসাম্যের রাজনীতিতে আসতে হবে। তবেই তাদের সঙ্গে ঐক্য করতে আমাদের আপত্তি থাকবে না।

আগামী দিনে বি চৌধুরীর নেতৃত্বে যুক্তফ্রন্ট জাতীয়তাবাদী শক্তির ঐক্যের বৃহত্তম প্ল্যাটফর্ম হয়ে ওঠবে জানিয়ে মাহি বলেন, আমরা জাতীয়তাবাদী শক্তির বৃহৎ ঐক্য চাই। এরই মধ্যে আমাদের আদর্শে উদ্বুদ্ধ হয়ে বাংলাদেশ ন্যাপ এবং এনডিপি যুক্তফ্রন্টে যোগ দিয়েছে। আরো অনেক দল এবং বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তি আমাদের সঙ্গে যোগাযোগ করছেন। নির্বাচনের আগেই আরও বেশকিছু দল অমাদের সঙ্গে যুক্ত হবে।

সংবাদ সম্মেলনে ছিলেন বিকল্পধারার সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মুহাম্মদ ইউসুফ, যুগ্ম মহাসচিব আবদুর রউফ মান্নান, সহ-সভাপতি মাহবুব আলী, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুকসহ কেন্দ্রীয় নেতারা।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech