আ. লীগের মনোনয়ন ফরম ৩০ হাজার টাকা

  

পিএনএস ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে আওয়ামী লীগ। শুক্রবার সকাল ১০টা থেকে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে এ ফরম বিক্রি শুরু হয়। ফরম বিক্রির জন্য আটটি বুথ করা হয়েছে। আটটি বুথ থেকে আট বিভাগের প্রার্থীরা ফরম সংগ্রহ করতে পারবেন। এবার মনোনয়ন ফরমের দাম ৩০ হাজার টাকা করা হয়েছে। গতবার এ মনোনয়ন ফরমের দাম ছিল ২৫ হাজার টাকা।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে মনোনয়ন ফরম কিনেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষে ফরম কিনেছেন আ স ম ফিরোজ।

দলীয় মনোনয়ন ফরম বিক্রি মনিটরিং করবেন সংশ্লিষ্ট বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরা। ঢাকা বিভাগে ফরম বিক্রির দায়িত্বে রয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি ও সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান চৌধুরী নওফেল, রাজশাহী বিভাগে যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সিলেট বিভাগে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, রংপুর বিভাগে যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, চট্টগ্রাম বিভাগে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, খুলনা বিভাগে যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান ও সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বরিশালে যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান ও সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এবং ময়মনসিংহ বিভাগে যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি ও সাংগঠনিক সম্পাদক মেসহাব উদ্দিন সিরাজ। এছাড়া তাদের সঙ্গে আরও কয়েকজন করে সদস্য থাকবেন।

নির্বাচনের আগে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের গুরুত্বপূর্ণ সভা আগামী রবিবার বিকেল সাড়ে ৩টায় বঙ্গবন্ধু এভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ সংসদীয় বোর্ডের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতে সভাপতিত্ব করবেন। বৈঠকে আগামী ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী ঠিক করার বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech