নাজমুল হুদা নৌকা, মেয়ে ধানের শীষ!

  14-11-2018 05:54PM

পিএনএস ডেস্ক : বিএনপির সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা আওয়ামী লীগের মনোনয়ন চাইলেও তার মেয়ে অন্তরা সেলিমা হুদা বিএনপি থেকে ধানের শীষ নিয়ে নির্বাচন করতে চান।

ঢাকা-১ (দোহার নবাবগঞ্জ) আসনের সাবেক এমপি এবং সাবেক মন্ত্রী নাজমুল হুদা বিএনপি থেকে বের হয়ে তৃণমূল বিএনপি গঠন করেন। তবে নিজের দল বাদ দিয়ে তিনি মনোনয়ন ফরম কিনেছেন আওয়ামী লীগ থেকে। ঢাকা-১৭ আসনের মনোনয়ন কিনেছেন বিএনপির সাবেক এই হেভিওয়েট মন্ত্রী।

নাজমুল হুদা আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র কিনলেও তার বড় মেয়ে অ্যাডভোকেট অন্তরা সেলিমা হুদা আজ বুধবার বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন। তাঁর পক্ষে বিএনপির মনোনয়নপত্র কেনেন দোহার থানা যুবদলের সাবেক সহ-সভাপতি ইসমাইল হোসেন।

দোহার থানা যুবদলের সাবেক সহ-সভাপতি ইসমাইল হোসেন বলেন, বাবা নাজমুল হুদা দল পরিবর্তন করলেও তার মেয়ে অন্তরা হুদা বিএনপিতেই আছেন। বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে তিনি একজন সক্রিয় কর্মী। দল তাকে মনোনয়ন দিলে বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি।

একই আসনে বিএনপি থেকে মনোনয়ন ফরম কিনেছেন ব্যারিস্টার নাজমুল হুদার সাবেক প্রেস সচিব তারেক হোসেন। তিনি জানান, আমরা বিএনপির রাজনীতির সঙ্গে দীর্ঘ ৩০ বছর এই দলের সঙ্গে আছি। স্যার (নাজমুল হুদা) দলত্যাগ করলেও আমরা বিএনপি ত্যাগ করিনি। বিএনপির সঙ্গে ছিলাম, আছি এবং থাকবো।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন