‘ভিডিও দেখে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে’

  15-11-2018 02:59AM



পিএনএস ডেস্ক: সংসদ নির্বাচন বানচাল করতেই পরিকল্পিত, ষড়যন্ত্রমূলক ও উদ্দেশ্যপ্রণোদিতভাবে নয়াপল্টনে পুলিশের ওপর হামলা করা হয়েছে বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

১৪ নভেম্বর, বুধবার সচিবালয়ে সাংবাদিকদের এইসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, “ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।” বার্তা সংস্থা ইউএনবি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “শান্তিপূর্ণভাবে নির্বাচনের প্রস্তুতি এগিয়ে যাচ্ছে। সর্বত্র শান্তিপূর্ণ অবস্থা বিরাজ করছে। যখন দেশের মানুষ নির্বাচনের প্রস্তুতি নিতে ব্যস্ত তখনই তারা পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে।”

মনোনয়ন সংগ্রহের সময় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশ মোতায়েন করা হলেও আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয়ে কেন পুলিশ নেই- এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “নয়াপল্টনের রাস্তা খুবই গুরুত্বপূর্ণ, যেখানে ধানমণ্ডির রাস্তা একটি বাই-লেন।”

নির্বাচন বানচাল করতে এই হামলার পেছনে সরকার রয়েছে- দাবি করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেওয়া বক্তব্য বিষয়ে আরেক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “বিএনপি নেতার বক্তব্যকে আমরা চ্যালেঞ্জ জানাতে চাই না। ঘটনার ভিডিও আমরা সবাই দেখেছি। বিএনপি নেতাদের নিরাপত্তার জন্য সেখানে পুলিশ ছিল। বিএনপির দুই নেতা সেখানে গেলে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির সৃষ্টি হয়। বিএনপি নেতাকর্মীরা হামলার মুডে ছিল।”

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন