দল আমাকে মনোনয়ন দিলে ধানের শীষের জয় নিশ্চিত: আসফ কবির চৌধুরী

  15-11-2018 04:27PM

পিএনএস : নওগাঁ ৩ আসন (মহাদেরপুর-বদলগাছী) আসনের ধানের শীষের চূড়ান্ত মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা আসফ কবির চৌধুরী শত বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনের মনোনয়ন ফরম নিয়েছি। দল আমাকে চূড়ান্তভাবে মনোনয়ন দিলে এই আসনে ধানের শীষ জয়লাভ করবে। কারন আমি কয়েক বছর ধরে এলাকায় কাজ করেছি।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ ৩ আসন (মহাদেরপুর-বদলগাছী) থেকে মনোনয়ন ফরম জমা দিয়েছেন। নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে ব্যাপক শোডাউনের মধ্য দিয়ে তিনি মনোনয়ন ফরম জমা দেন। এসময় তিনি এসব কথা বলেন।

খোজ নিয়ে জানা গেছে, নওগাঁ ৩ আসনের মহাদেরপুর-বদলগাছী উপজেলার ১৮ টি ইউনিয়নে ধানের শীষের পক্ষে ব্যাপক জনমত গড়ে তুলেছেন সাবেক ছাত্রনেতা আসফ কবির চৌধুরী শত। শুধু নির্বাচনকে সামনে রেখে নয়, এলাকার মানুষের সুখে দু:খে পাশে ছিলেন সব-সময়। প্রাকৃতিক দূর্যোগ শীত ও বন্যায় ত্রাণ নিয়ে এলাকার মানুষের পাশে দাড়িয়েছেন। এলাকার সকল ধর্ম উদযানে সমানভাবে কাজ করছেন। এছাড়াও এলাকার বিভিন্ন সামাজিক কর্মকান্ডে উপস্থিত ছিলেন। এ আসনের সর্বস্তরের গণমানুষের নেতা হিসেবে নিরলস ভাবে কাজ করেছেন।

তিনি বলেন, এ এলাকার মানুষ ধানের শীষ প্রতিক চায়। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে এ আসনটি উপহার দেয়া হবে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন