বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু

  18-11-2018 11:44AM

পিএনএস ডেস্ক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হয়েছে। গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হচ্ছে।

যারা মনোনয়ন আবেদন ফরম পূরণ করে দলীয় প্রধান কার্যালয়ে জমা দিয়েছেন শুধু তাদেরই সাক্ষাৎকার নেয়া হবে। বিভাগ ওয়ারি এই সাক্ষাৎকার শুরু হয়ে।

দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্যদের সমন্বয়ে গঠিত বিএনপির পার্লামেন্টারী বোর্ড বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেবেন।

আজ প্রথম দিনে রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৯টা থেকে বেলা ১-৩০টা পর্যন্ত রংপুর বিভাগ এবং বেলা ২-৩০টা থেকে রাজশাহী বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার হবে।

মনোনয়ন প্রত্যাশীদেরকে সাক্ষাতের সময় আবেদন ফরম জমাদানের রশিদ অবশ্যই সঙ্গে আনতে হবে বলে জানিয়েছেন দলের যুগ্মমহাসচিব রুহুল কবীর রিজভী।

মনোনয়ন প্রত্যাশীরা তাদের সমর্থকদেরকে সাথে নিয়ে আসতে পারবেন না। মনোনয়ন প্রত্যাশী তাদের সমর্থকদের সাথে করে আনলে তা অসদাচরণ বলে গণ্য হবে। গুলশানস্থ চেয়ারপার্সনের কার্যালয়কে কেন্দ্র করে এর আশেপাশে আমন্ত্রিত মনোনয়ন প্রত্যাশী ও আমন্ত্রিতরা ছাড়া অন্য কেউ থাকতে পারবেন না। শুধুমাত্র সংশ্লিষ্ট মহানগর ও জেলাধীন নির্বাচনী এলাকার দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতের সময় উক্ত মহানগর ও জেলার বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থাকবেন। সংশ্লিষ্ট বিভাগের সাংগঠনিক সম্পাদক ও সহ-সাংগঠনিক সম্পাদকগণও উপস্থিত থাকবেন।

আগামীকাল ১৯ নভেম্বর ২০১৮, সোমবার বরিশাল ও খুলনা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। সকাল ৯টা থেকে বেলা ১-৩০টা বরিশাল বিভাগের এবং বেলা ২-৩০টা থেকে খুলনা বিভাগের সাক্ষাৎকার হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন