রিজভী আহমেদ সকাল বিকাল মিথ্যা কথা বলেন: হাছান মাহমুদ

  

পিএনএস ডেস্ক : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ অদ্ভুত এক প্রাণীতে রূপান্তরিত হয়েছেন মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘রিজভী আহমেদ বলেছেন- সরকার অদ্ভুত প্রাণীতে পরিণত হয়েছে। আসলে সরকার নয়, রিজভী আহমেদ নিজেই অদ্ভুত এক প্রাণীতে রূপান্তরিত হয়েছে। কারণ ওনার মুখে কোনোদিন হাসি দেখি না। উনি সকাল বিকাল মিথ্যা কথা বলেন, মিথ্যাচার করেন।

রবিবার (১৮ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এসময় ড. হাছান মাহমুদ বলেন, তারা আচরণবিধির কথা বলেন। তাদের কার্যালয়ের সামনে যেভাবে হাজার হাজার লাঠি আর বাঁশ নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করার জন্য তার দলের নেতাকর্মীরা গিয়েছে, এটা আচরণবিধির কোথায় আছে?’

পল্টনে পুলিশের ওপর হামলার ঘটনায় আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়ে হাছান মাহমুদ বলেন, ‘যেভাবে পুলিশকে ঘেরাও করে কিল ঘুষি মেরে তাদের গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে, সেখানে আচরণবিধির ১১, ১৭, ১৮ সুস্পষ্ট লঙ্ঘন হয়েছে। পুলিশ তিনটি মামলা করেছে, পল্টন থানার দুই মামলার ২ নম্বর এবং এক মামলার ২৮ নম্বর আসামি রিজভী আহমেদ। আমার পুলিশ এবং নির্বাচন কমিশনের কাছে প্রশ্ন- নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করে হাঙ্গামা সৃষ্টির দায়ে যিনি আসামি, তিনি কিভাবে তার কার্যালয়ে বসে অন্য দলের বিরুদ্ধে প্রতিদিন সংবাদ সম্মেলন করে মিথ্যাচার করেন?

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech