জোট ও দলীয় প্রার্থীদের আসন নিশ্চিত করে চিঠি দিচ্ছে আ’লীগ

  


পিএনএস ডেস্ক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের শরিকদের আসন নিশ্চিত করে চিঠি দিতে শুরু করছে অাওয়ামী লীগ। শরিকদের মধ্যে যারা নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে লড়বেন তাদের চিঠি দেওয়া হচ্ছে। পাশাপাশি চিঠি পাচ্ছেন আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থীরাও।

শুক্রবার সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এসব চিঠি সংগ্রহ করছেন প্রার্থীরা।

আওয়ামী লীগের মনোনয়নের চূড়ান্ত চিঠি পেয়েছেন- সৈয়দ আশরাফুল ইসলাম (কিশোরগঞ্জ-১), মুহাম্মদ শফিকুর রহমান (চাঁদপুর-৪), মহিউদ্দিন খান আলমগীর (চাঁদপুর-১), একেএম শাহজাহান কামাল (লক্ষ্মীপুর-৩), বিএম কবিরুল হক (নড়াইল-১), আ স ম ফিরোজ (পটুয়াখালী-৩) এবং তানভীর হাসান ওরফে ছোট মনির (টাঙ্গাইল-২)। এসব আসনে দুইজন করে প্রার্থীকে প্রাথমিক মনোনয়ন দিয়েছিলো আওয়ামী লীগ।

মহাজোটের শরিকদের মধ্যে নৌকা প্রতীকে নির্বাচন করার চিঠি পেয়েছেন- জাসদের শিরীন আখতার (ফেনী-১), রেজাউল করিম তানসেন (বগুড়া-৪), হাসানুল হক ইনু (কুষ্টিয়া-২), তরিকত ফেডারেশনের নজিবুল বশর মাইজভান্ডারী (চট্টগ্রাম-), বিকল্পধারা বাংলাদেশের এমএ মান্নান (লক্ষ্মীপুর-৪)। চিঠি তার ব্যক্তিগত সহকারী শাহীনের হাতে তুলে দেওয়া হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র বলছে, যে ১৭টি আসনে দুইজন করে প্রার্থী ছিলেন তাদের একক চিঠি দিয়ে জানিয়ে দেওয়া হচ্ছে। অাওয়ামী লীগ সম্পাদকের হাত থেকে এসব চিঠি নিচ্ছেন শরিক দলের প্রার্থীরা।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech