জনগণ আ.লীগ-বিএনপি নয়, স্বতন্ত্র প্রার্থী চায়: হিরো আলম

  

পিএনএস ডেস্ক :ইন্টারনেট জগতে সুপরিচিত বগুড়ার আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম বলেছেন, বর্তমান দেশের জনগণ আওয়ামী লীগ বা বিএনপির কাউকে চায় না। জনগণ চায় স্বতন্ত্র প্রার্থীকে। আর তার জন্য স্বতন্ত্রদের জন্য এক পা‌র্সেন্ট জনসমর্থন আইন করা হয়েছে, যা‌তে স্বতন্ত্র থে‌কে নির্বাচন না কর‌তে পা‌রে।

শুক্রবার (৭ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘স্বতন্ত্র প্রার্থী ঐক্য পরিষদের’ আয়োজনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

হিরো আলম বলেন, আমরা দেশের জনগণ সত্য কথা বলি না। সত্য কথা বললে এই আইন করতে পারতো না। আর বেশি সত্য কথা বললে জেলে যেতে হয়, না হলে গুম হতে হয়। ইসি যদি বুঝতো আমাদেরই কষ্টটুকু তাহলে এই আইন পাস করতো না। আমাদের নমিনেশন যদি বৈধ না করা হয়, প্রয়োজন হলে আমরা উচ্চ আদালতে যাবো।

তিনি বলেন, আমাকে নিয়ে লেখালেখি করায় অনেকেই মিডিয়া পারসনদের দোষ দিচ্ছেন। মিডিয়া পারসন নাকি আমাকে নিয়ে লাফালাফি করতেছে। হিরো আলমকে নিয়ে মিডিয়া পাগল হয়ে গিয়েছে। যারা আমাকে পাগল বলে, মিডিয়াকে পাগল বলে, তারাই পাগল।

আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম আরও বলেন, মিডিয়া একটি প্রতিভাকে জাতির সামনে তুলে ধরছে, সম্মান দিচ্ছে। যদি আমরা সাধারণ মানুষ পাগল হই, তাহলে ওরাও পাগল। কারণ তারা একজন প্রতিভাকে সম্মান দিতে জানে না। প্রতিভাকে গলা টিপে মেরে ফেলছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech