‘জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে’

  

পিএনএস ডেস্ক : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। নির্বাচন নিয়ে দ্বিমুখী ভূমিকার জন্য জনগণ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এ দেশের জনগণ তাদের শাসনামল দেখেছে। এখন আর কেউ অন্ধকারের পথে যেতে চায় না।

শুক্রবার যমুনা নদীর পূর্বপাড়ে কাজীপুরের নিশ্চিন্তপুরে চরাঞ্চলের মানুষের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজয়ের মাসে অনুষ্ঠেয় নির্বাচনে আবারও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠন করবে বলে এ সময় আশাবাদও ব্যক্ত করেন মন্ত্রী।

এদিন দুপুরে স্বাস্থ্যমন্ত্রী কাজীপুরের বাসা থেকে বেরিয়ে আলমপুর হাই স্কুল সংলগ্ন মসজিদে জুমার নামাজ আদায় করেন এবং মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময় করেন। পরে তিনি স্পিডবোটে যমুনা নদী পার হয়ে নিশ্চিন্তপুর চরে পৌঁছান। এক সময়ের দুর্গম এই চর যাতায়াতের জন্য অনেক সুগম হয়েছে। পাকা স্থাপনা ও সড়ক হয়েছে। শুধু যমুনা নদী এই চরকে মূল ভূখণ্ড থেকে আলাদা করে রেখেছে।

চরে পৌঁছে স্বাস্থ্যমন্ত্রী নিশ্চিন্তপুর হাই স্কুল মাঠে চরবাসী আয়োজিত মতবিনিময় সভায় যোগ দেন।
সভায় মোহাম্মদ নাসিম বলেন, গত ১০ বছরে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে উন্নয়নের আলোয় আলোকিত করেছেন। দেশের মানুষ শান্তিতে আছে, স্বস্তিতে আছে। যমুনার এই দুর্গম চরেও অভাবনীয় উন্নয়ন হয়েছে।

তিনি বলেন, এ দেশের মানুষ নির্বাচনের জন্য প্রস্তুত হয়ে আছে। প্রতীক বরাদ্দের পর সবাই মাঠে নামবে। তবে সব দল ও জোটের নেতৃবৃন্দের কাছে নির্বাচনী পরিবেশ রক্ষার আহ্বান জানান তিনি।
সভায় সভাপতিত্ব করেন নিশ্চিন্তপুর ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন মাস্টার। সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে বক্তব্য দেন কাজীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech