মাত্র ২ হাজার টাকার আসবাব সুব্রত চৌধুরীর

  10-12-2018 03:25PM

পিএনএস ডেস্ক : গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরীর বার্ষিক আয় ৯ লাখ ২০ হাজার টাকা। হাতে নগদ ৩ লাখ ১ হাজার ৫০০ টাকার পাশাপাশি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে জমা আছে আরও ৩ লাখ ২১ হাজার ৪৬৮ টাকা। আছে ৫ লাখ টাকার মোটরযান। তবে তাঁর নামে থাকা আসবাব ও ইলেকট্রনিক সামগ্রীর মূল্য সাকল্যে ২ হাজার টাকা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য নির্বাচন কমিশনে দেওয়া সুব্রত চৌধুরীর তাঁর হলফনামায় এসব তথ্য দিয়েছেন। ঢাকা-৬ সংসদীয় আসন থেকে এবার ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশ নিচ্ছেন জাতীয় ঐক্যফ্রন্টের এই নেতা।

হলফনামায় দেওয়া তথ্য অনুসারে, সুব্রত চৌধুরী বছরে ব্যাংক সুদ থেকে ৭ হাজার ৩৯৪ টাকা পান। অস্থায়ী সম্পদের হিসাবে তিনি উপহার হিসেবে পাওয়া ২০ ভরি সোনা থাকার কথা উল্লেখ করেছেন। এ ছাড়া তাঁর স্ত্রীর ব্যাংক হিসাবে জমা ১ লাখ ৫০ হাজার টাকা, পাশাপাশি তাঁর নামে ২ লাখ ৪৫ হাজার টাকার মোটরযানের হিসাব উল্লেখ রয়েছে।

স্থায়ী সম্পদের হিসাবে সুব্রত চৌধুরী কেবল ৫ হাজার টাকার অকৃষিজমি এবং যৌথ মালিকানায় থাকা ৪২ লাখ ৯৬ হাজার ৯৬০ টাকার বাড়ি ও অ্যাপার্টমেন্টের হিসাব দেখিয়েছেন। হলফনামায় তাঁর নামে আইএফআইসি ব্যাংক থেকে নেওয়া ২১ লাখ ৭৪ হাজার ১৩৬ টাকা গৃহঋণের কথা উল্লেখ আছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন