অনেক রাজনৈতিক দল বিএনপির নেতৃত্বে আজ ঐক্যবদ্ধ: নজরুল ইসলাম খান

  10-12-2018 03:50PM


পিএনএস ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আওয়ামী লীগ ভেবেছিল বেগম জিয়াকে জেলে নিলে বিএনপি ভেঙে যাবে। কিন্তু না বিএনপি আগের অনেক চাইতে অনেক বেশি শক্তিশালী। অনেক রাজনৈতিক দল বিএনপির নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়েছে এবং তারা এক জোটে সংঘবদ্ধ হয়ে আওয়ামী লীগের বিরুদ্ধে।

আজ সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলে।

নজরুল ইসলাম বলেন, দেশের জনগণ মনস্থির করেছে তারা ভোটকেন্দ্রে যাবে, এবং তারা তাদের পছন্দের প্রার্থীদের ভোট দেবে। আর এতে আমরা আশা করি ধানের শীষের জয় হবে।

তিনি বলেন, একজন রাষ্ট্রীয় খরচে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন, অন্যজনকে কারাগারে আবদ্ধ রাখা হয়েছে। এ অবস্থায় মানবাধিকার সনদের সঙ্গে কোনোভাবে সামঞ্জস্য হয় না। সব মানুষের সমান অধিকার এটা হচ্ছে মানবাধিকারের মূল কথা কিন্তু মানুষকে সমান অধিকার এই সরকার দিচ্ছে না।

তিনি অভিযোগ করে বলেন, উচ্চ আদালতে জামিন হওয়া সত্বেও নিম্ন আদালত সরকারে অধীনে, অর্থাৎ এই কাজটা করেছে সরকার। সরকার খালেদা জিয়াকে বের হতে দিচ্ছে না। কারণ তারা তার জনপ্রিয়তাকে ভয় পায়।

সরকার জানে আমাদের বাধা না দিলে তাদের জেতার কোনো সুযোগ নাই। যদি এমন হয় গণতান্ত্রিক প্রক্রিয়ায় এ বাধা অতিক্রম করতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন