কচুয়ায় আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

  11-12-2018 09:44PM

পিএনএস, আফাজ উদ্দিন মানিক (কচুয়া) : চাঁদপুর-১ কচুয়া আসনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ নভেম্বর মঙ্গলবার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ যোগদান করেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সোহাগ চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- কচুয়া আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন-ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক(অব) ড. মুনতাসির মামুন।

এ ছাড়াও নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর বিজয় নিশ্চিত করার লক্ষ্যে বিভিন্ন পরামর্শ ও প্রস্তাবনা উপস্থাপন করে বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি জিএম আতিক,সহ সভাপতি সহিদ দর্জি ও আমির হোসেন,যুগ্ম সম্পাদক শাহজাহান ও জাহাঙ্গীর আলম চৌধুরী,উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এড.হেলাল উদ্দিন, মহিলা সম্পাদিকা রওনক আরা রত্না,মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সালমা সহিদ,যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন,সাধারন সম্পাদক শাহজালাল প্রধান,উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম খলিল বাদল ও সাধারন সম্পাদক জাকির হোসেন সবুজ সহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন