সুযোগ পেলেই জনগণ আপনাদের বিরুদ্ধে অবস্থান নেবে: নজরুল ইসলাম

  12-12-2018 12:13AM

পিএনএস ডেস্ক : সরকারের উদ্দেশে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান নজরুল ইসলাম খান বলেছেন, আপনারা দাবি করেন, প্রচুর উন্নয়ন করেছেন। জনগণ আপনাদের ওপর ব্যাপক খুশি। যদি এটা সত্যি মানেন, অন্তরে বিশ্বাস করেন, তাহলে নির্বিঘ্নে ভোট দিতে বাধা দেওয়ার প্রয়োজন কেন হয়? প্রতিপক্ষকে এত বাধা দিচ্ছেন কেন? বিরোধী দলকে এত নির্যাতন, এত মামলা, এত হয়রানি করছেন কেন?

মঙ্গলবার (১১ ডিসেম্বর) রাতে প্রীতম জামান টাওয়ারে জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, এসব কিছু প্রমাণ করে, মুখে আপনারা যাই বলেন না কেন, মনে-প্রাণে বিশ্বাস করেন, জনগণের সমর্থন আপনাদের নেই। সুযোগ পেলেই জনগণ আপনাদের বিরুদ্ধে অবস্থান নেবে এবং আপনারা পরাজিত হবেন। কিন্তু জনগণকে আপনারা এই সুযোগটা দিতে চান না। বিরোধী দলকে আপনারা স্বাভাবিক কার্যক্রম করতে দিতে চান না।

ফ্রন্টের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বিশ্বাস করুন, শুধু যদি আমরা মাঠে টিকে থাকতে পারি কোনোমতে, নির্বাচনের দিন পর্যন্ত আমরা যদি টিকে থাকতে পারি এবং আমরা যদি ভোটের মাঠে থেকে লড়াই করতে পারি, তাহলে আমাদের বিজয় নিশ্চিত।

তিনি বলেন, আমাদের সামনে এখন একমাত্র পথ খোলা আছে, নির্বাচনে শেষ পর্যন্ত টিকে থাকা। কারণ, সরকার যা করছে তার প্রত্যেকটা কাজের উদ্দেশ্য হলো আমাদের উত্তেজিত করা, আমাদেরকে অসন্তুষ্ট করা, আমাদের ক্ষুব্ধ করা, আমাদেরকে ক্ষেপিয়ে তোলা— যেন আমরা বলি যে নির্বাচন করব না। তাহলে ২০১৪ সালের মতো আবার তারা জিতে যাবে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন