প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুত কোটালীপাড়া

  12-12-2018 01:37PM


পিএনএস ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আজ (বুধবার) বিকেল ৩টায় তাঁর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ার শেখ লুত্ফার রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে প্রথম নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন।

আর এ উপলক্ষে তাঁকে স্বাগত জানাতে প্রস্তুত সারা কোটালীপাড়া আজ বর্ণিল সাজে সেজেছে। নারী-পুরুষ নির্বিশেষে মিছিল নিয়ে সকাল থেকেই কোটালীপাড়া প্রত্যন্ত অঞ্চল থেকে সভাস্থলে আসতে শুরু করেছে। তাদের হাতে শোভা পাচ্ছে নির্বাচনী প্রতীক নৌকা। রঙবেরঙের ব্যানার ফেস্টুন নিয়ে সভাস্থলে আসা মানুষের মিছিলে আগতদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠছে সভাস্থলসহ আশপাশের এলাকা।

ছয়বারের নির্বাচিত সংসদ সদস্য ও জাতির জনক কন্যা শেখ হাসিনাকে বরণ করতে দলীয়ভাবে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।

প্রথম নির্বাচনী জনসভা থেকে আসবে গুরুত্বপূর্ণ নির্দেশনা- এমনটাই মনে করছেন দলীয় নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রীর এই জনসভার নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পক্ষ থেকে নেওয়া হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তা। নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে কোটালীপাড়া উপজেলা সদরসহ এর আশপাশের এলাকা।

কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান মুজিবর রহমান হাওলাদার বলেন, আজকের জনসভা হবে স্মরণকালের স্মরণীয় জনসভা। সভাকে সফল করতে জাতির জনকের স্মৃতিবিজড়িত কোটালীপাড়া প্রস্তুত।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম হুমায়ূন কবীর বলেন, প্রিয় নেত্রীর জনসভাকে সফল করতে দলীয়ভাবে সর্বোচ্চ প্রস্তুতি নেওয়া হয়েছে।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে সভাস্থল ও আশপাশের এলাকায় চার স্তরের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন