হামলা-মামলা দিয়ে বিএনপিকে নির্বাচন থেকে সরানো যাবে না: মির্জা আব্বাস

  15-12-2018 05:37PM

পিএনএস ডেস্ক :বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা-৮ আসনের প্রার্থী মির্জা আব্বাস বলেছেন, নির্বাচনী প্রচারণার সময় একদিকে আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা চালাচ্ছে, অন্যদিকে পুলিশ গ্রেফতার করছে। হামলা-মামলা দিয়ে বিএনপিকে নির্বাচন থেকে সরানো যাবে না। বিএনপি পলায়নপর হবে না।

শনিবার রাজধানীর শাহজানপুরে নিজ বাসায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মির্জা আব্বাস বলেন, জনগণ ভোট দেবে বিএনপি ও ঐক্যফ্রন্টকে। যদি ভোটে তার প্রতিফলন না ঘটে তখন জনগণ বুঝবে সরকার এবং নির্বাচন কমিশন জনগণের সাথে ধাপ্পাবাজি করছে।

সরকারের উদ্দেশ্যে বিএনপির এই নেতা বলেন, বিএনপি কি করলে আপনারা খুশি হবে প্রকাশ্যে বলে দেন। সরকার বলছে বিএনপি নির্বাচন থেকে সরে যেতে চাইছে। আমি বলবো, সরকার বিএনপিকে নির্বাচন থেকে সরানোর চেষ্টা করছে, কিন্তু বিএনপি নির্বাচন থেকে সরবে না।

নির্বাচনের পর কী হবে এই মুহুর্তে ভবিষ্যৎ বাণী করতে চাই না উল্লেখ করে মির্জা আব্বাস বলেন, আজ সেগুনবাগিচা কাঁচা বাজারে নির্বাচনী প্রচারণা সময় শাহবাগ আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের ওপর হামলা চালায়। এ নিয়ে রমনা ও শাহবাগ থানায় অভিযোগ জানাতে গেলে রমনা থানা থেকে আমাদের অভিযোগ গ্রহণ করা হয়নি। এর আগে আমার স্ত্রীর নির্বাচনী প্রচারণায়ও হামলা চালানো হয়েছে।

নিবার্চনের প্রচারণার সময় হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মির্জা আব্বাস বলেন, হামলায় আমাদের ৬০ জন আহত হয়েছে। পুলিশ আমাদের ৯ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন