আ.লীগের অনেক নেতাকর্মী ভিসা-টিকিট লাগিয়ে রেখেছে: রিজভী

  16-12-2018 09:21PM

পিএনএস ডেস্ক : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, আওয়ামী লীগের কিছু নেতা ইতোমধ্যে দেশ ছেড়েছেন, তারা আর দেশে ফিরছে না। অনেক নেতাকর্মী ভিসা-টিকিট লাগিয়ে রেখেছে।

রোববার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, জানুয়ারি পর্যন্ত সমস্ত এয়ারলাইন্সের টিকিট বুক হয়ে গেছে। খোঁজ নিয়ে দেখুন-এরা কারা, এরা দেশ ছাড়ার প্রস্তুতি নিচ্ছে কিনা খোঁজ নিন। জনগণের টাকা আত্মসাৎকারীরা এখন দিশেহারা হয়ে পড়েছে নির্বাচনের পরে কী হয়, এই আতঙ্কে।

নির্বাচন বানচাল করতেই পরিকল্পিতভাবে বিএনপি নেতাকর্মী ও প্রার্থীদের ওপর আওয়ামী সন্ত্রাসী ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ধারাবাহিক হামলা চালাচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

বিএনপির এ নেতা বলেন, দেশকে সহিংসতার দিকে ঠেলে দিয়ে নির্বাচনী মাঠে ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে। তারা জেনে গেছে সামান্যতম সুষ্ঠু ভোট হলেও তাদের ভরাডুুবি হবে, ধানের শীষের বিপুল বিজয় হবে। তাই দেশজুড়ে এতো সহিংসতা ও রক্তাক্ত পরিবেশ তৈরি করেছে আওয়ামী শাসকগোষ্ঠী। নির্বাচনের শুরুতে তারা বিএনপিকে নির্বাচন থেকে সরাতে চেষ্টা করেছে।

তিনি আরও বলেন, বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনের মাঠে অনড় অবস্থায় থাকায় এখন আওয়ামী লীগ বেসামাল হয়ে পাবনার হেমায়েতপুরের হাসপাতালের অসুস্থ বাসিন্দাদের মতো কথা বলছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন