ঐক্যফ্রন্ট দেশকে পাকিস্তান বানাতে চায়: শাজাহান খান

  16-12-2018 09:35PM

পিএনএস ডেস্ক : সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের আহ্বায়ক ও নৌমন্ত্রী শাজাহান খান বলেছেন, বাস, ট্রেন, বিমান দক্ষ চালকের হাতে থাকলে নিরাপদ থাকে। চালক ভালো না হলে রাষ্ট্র নিরাপদ থাকে না। তারা (জাতীয় ঐক্যফ্রন্ট) কী চায়? তারা দেশকে পাকিস্তান বানাতে চায়।

রবিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর শাহবাগে সম্মিলিত মুক্তিযোদ্ধ সংসদ ও সম্মিলিত সাংস্কৃতিক জোট আয়োজিত ‘বিজয় মঞ্চ’ -এর উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, আমরা রাজাকারদের বিজয়ী হতে দেবো না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে একজন রাজাকার, যুদ্ধাপরাধীও যদি বিজয়ী হন তাহলে তাকে আমরা সংসদে ঢুকতে দেবো না।

নির্বাচনে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির পক্ষে তরুণদের ভোট চেয়ে তিনি বলেন, আমাদের প্রথম চ্যালেঞ্জ যুদ্ধাপরাধী রাজাকারদের দেশ থেকে নির্মূল করা। সেজন্য আমাদের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ১৪ দলের প্রার্থীদের ভোট দিতে হবে।

শাজাহান খান আরও বলেন, শেখ হাসিনার মতো একজন স্বচ্ছ রাজনীতিবিদকে পরাজিত করতে উঠেপড়ে লেগেছেন তিনি। যখন ২০ দল রণে ভঙ্গ দিয়েছে, তখন তাদের পাশে দাঁড়িয়েছেন ড. কামাল। তিনি বঙ্গবন্ধুর সঙ্গে রাজনীতি করেছেন। তিনি একজন বিজ্ঞ, অভিজ্ঞ মানুষ। তার রাজনৈতিক চরিত্র সম্পর্কে আমি কিছু বলতে চাই না। বৃদ্ধ বয়সে মানুষের ভীমরতি ধরে। আশির ওপর তার বয়স হবে। এই লোক কখন কী বলেন, না বলেন, আমরা জানি না। সাংবাদিকদেরও ধমক দিয়ে বলেছেন, ‘খামোশ’ জামায়াতের বিরুদ্ধে কথা বলা যাবে না। তিনি বলেছিলেন, রাজাকার সঙ্গে আঁতাত করবেন না। কিন্তু তিনি সাংবাদিকদের ধমক দিয়ে বলেছেন ‘খামোশ’ রাজাকার নিয়ে কথা বলা যাবে না।

বিজয় মঞ্চের উদ্বোধন করেন প্রধান অতিথি ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, সাধারণ সম্পাদক হাসান আরিফ, সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের সাধারণ সম্পাদক ওসমান আলী।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন