ইসির সঙ্গে বৈঠকে বসেছে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা

  17-12-2018 02:33PM

পিএনএস ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। সারা দেশের ৩০ জেলায় ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি বিষয়ে লিখিত অভিযোগ নিয়ে বৈঠকে বসেছেন তারা।

সোমবার (১৭ ডিসেম্বর) দুপুর ২টায় রাজধানীর নির্বাচন কমিশন ভবনে বৈঠকটি শুরু হয়। প্রধান নির্বাচন কমশিনার (সিইসি) কে এম নূরুল হুদার সভাপতিত্বে বৈঠকে অন্যান্য কমিশনার ছাড়াও নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিন আহমদ উপস্থতি রয়েছেন।

ঐক্যফ্রন্ট প্রধান ড. কামাল হোসেনের নেতৃত্বে বৈঠকে বিএনপির মহাসচবি মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, গণফোরাম নেতা সুব্রত চৌধুরী, মোস্তফা মহসিন মন্টু প্রমুখ উপস্থিত রয়েছেন।

ঢাকা মহানগর, চাঁদপুর, কুমিল্লা, জামালপুর, ঝিনাইদহ, ভোলা, চট্টগ্রাম, শেরপুর, ফরিদপুর, নেত্রকোনা, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, ময়মনসিংহ, ঠাকুরগাঁও, নোয়াখালী, রাজশাহী, যশোর, বাগরেহাট, পটুয়াখালী, নরসংদী, নাটোর, ব্রাক্ষ্মণবাড়িয়া, জয়পুরহাট, মেহেরপুর, রংপুর, পাবনা, সাতক্ষীরা, ফেনী, সিরাজগঞ্জ ও হবিগঞ্জসহ বিভিন্ন জেলার বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থীদের কর্মীদের নির্বাচনী প্রচারণায় বাধা ও হামলা করা হচ্ছে বলে লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন