শামীম ওসমানের জন্য ভোট চাইলেন বিএনপি নেতার ছেলে

  18-12-2018 12:44AM



পিএনএস ডেস্ক: নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী একেএম শামীম ওসমানের পক্ষে গণসংযোগ করে ভোট চেয়েছেন বিএনপির সাবেক সংসদ সদস্য গিয়াস উদ্দিনের ছেলে নাসিক ৫নং ওয়ার্ড কাউন্সিলর সাদরিল।

সোমবার সিদ্ধিরগঞ্জে বিএনপি নেতা গিয়াস উদ্দিনের ছেলে সাদরিলকে নিয়ে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি।

বিকেল সাড়ে ৩টায় সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডের রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজ মাঠে এক আলোচনা সভার আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় একই আসনে বিএনপি দলীয় সাবেক এমপি গিয়াস উদ্দিনের ছেলে নাসিক ৫নং ওয়ার্ড কাউন্সিলর সাদরিল ফুল দিয়ে সালমা ওসমান লিপিকে স্বাগত জানিয়ে বিএনপির কর্মী সমর্থকদের নিয়ে নৌকার পক্ষে মিছিল করে ভোট চান।

এর আগে দুপুর আড়াইটার দিকে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি বিএনপির সাবেক এমপি গিয়াস উদ্দিনের বাড়িতে যান। এ সময় গিয়াস উদ্দিনের স্ত্রী ও কাউন্সিলর সাদরিলের সঙ্গে প্রায় ৫০ মিনিটের বৈঠক করেন। পরে এক রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজ মাঠের আলোচনা সভায় বক্তব্য রাখেন শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি।

সালমা ওসমান লিপি বলেন, দেশকে সামনে এগিয়ে নিতে চাইলে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। কারণ, নৌকা মানেই বাংলাদেশের উন্নয়ন, তাই দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিন।

তিনি বলেন, যদি ভালো কিছু ভবিষ্যতে পেতে চান, তাহলে বর্তমান সরকারকে আপনারা নির্বাচিত করে পুনরায় ক্ষমতায় আনবেন। আওয়ামী লীগ সরকার এই রাষ্ট্রের জন্য, আমাদের সন্তানদের জন্য কি করেছে তা এখন দৃশ্যমান। আওয়ামী লীগকে আবারও নির্বাচিত করা আপনাদের দায়িত্ব।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সিদ্ধিরগঞ্জ থানা মহিলা লীগের নেত্রী রোকেয়া রহমান, নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি সিরাজুল ইসলাম মন্ডল, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন