আপনাদের একটি ভোট গোটা দেশটাকে বাঁচাতে পারে: মির্জা ফখরুল

  18-12-2018 06:13PM

পিএনএস ডেস্ক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জনগণের উদ্দেশ্যে বলেছেন, আপনাদের একটি ভোট আমাদের নেত্রীর জীবনকে পুনরায় আলোয় উদ্ভাসিত করবে। আপনারা আর ভুল করবে না। এটা আমার আকুতি। আমরা আশা করবো খালেদা জিয়া ও তারেক রহমানের সম্মান ও মর্যাদা প্রতিষ্ঠাকল্পে আপনাদের মূল্যবান সমর্থন প্রদান করবেন। আপনাদের একটি ভোট গোটা দেশটাকে বাঁচাতে পারে।

আজ মঙ্গলবার সকাল ১১টায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলীয় ইশতেহার ঘোষণার সময় তিনি এ আকুতি জানান।

তিনি বলেন, আপনাদের সমর্থন ঘরছাড়া এই মানুষগুলোকে ঘরে ফেরার সুযোগ করে দেবে। অবসান ঘটাবে জুলুম ও নির্যাতনের বিভীষিকাময় পরিস্থিতির। আপনারা ভোট বিপ্লবের মধ্য দিয়ে এই ক্রান্তিলগ্নের অবসান ঘটান।

তিনি বলেন, এই মুহূর্তে বেগম খালেদা জিয়া আমাদের সঙ্গে নেই। তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে একটি পরিত্যক্ত ভবনে নির্জন কারাবাস করছেন। তার অপরাধ, তিনি অগণতান্ত্রিক শাসনব্যবস্থার বিরুদ্ধে লড়াই এবং বাংলাদেশের মানুষের জীবনকে সুন্দর করবার জন্য নিরন্তর চেষ্টা করে যাচ্ছেন।

তিনি বলেন, জাতিকে মুক্ত করার লক্ষে আমরা দেশের অন্যান্য গণতান্ত্রিক রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনার ভিত্তিতে জাতীয় ঐক্য গড়ে তোলার লক্ষ্যে জাতীয় ঐক্যফ্রন্ট গড়ে তুলেছি। ঐক্যবদ্ধ প্রচেষ্টায় অগণতান্ত্রিক স্বৈরচারী ফ্যাসিবাদী শক্তির বিরুদ্ধে জনগণকে সংগঠিত করে গণতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থা প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, আব্দুল আউয়াল মিন্টু, শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা ডা. সুকোমল বড়ূয়া, গোলাম আকবর খন্দকার, কৃষক দলের কেন্দ্রীয় নেতা মাইনুল ইসলাম প্রমূখ।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন