সরকারের ভুল-ত্রুটি ধরিয়ে দেবে জাপা: জিএম কাদের

  13-01-2019 08:43AM

পিএনএস ডেস্ক: জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, দেশের মানুষ সহিংস রাজনীতি পছন্দ করে না। তাই জাতীয় পার্টি সংসদে গঠনমূলক সমালোচনা করে সরকারের ভুল-ত্রুটি ধরিয়ে দেবে। জাতীয় পার্টি সংসদে বঞ্চিত এবং অবহেলিত মানুষের কথা বলবে। এতে সাধারণ মানুষের মাঝে জাতীয় পার্টির গ্রহণযোগ্যতা বাড়বে।

শনিবার সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুর প্রিয়াঙ্কা কমিউনিটি সেন্টারে দলের কো-চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে দেয়া এক সংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন। মোহাম্মদপুর থানা জাতীয় পার্টি এ অনুষ্ঠানের আয়োজন করে।

জিএম কাদের আরও বলেন, জাতীয় পার্টি সংসদে কতটা শক্তিশালী বিরোধী দলের ভূমিকা রাখবে তা কাজের মাধ্যমে প্রমাণ হবে। আমরা একটি জবাবদিহিমূলক সরকার গঠনে কাজ করব।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, নির্বাচনে প্রমাণ হয়েছে, যারা আগুন সন্ত্রাস করে, জনগণ তাদের পছন্দ করে না। ২০১৪ সালের নির্বাচনের কথা উল্লেখ করে তিনি বলেন, যারা ১৩শ’ গাড়ি পুড়িয়ে দিয়েছে, যারা গণপরিবহনে চলাচলকারী সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছে। দেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে।

রাঙ্গা বলেন, সংসদে আমরা দরিদ্র, মেহনতী মানুষের কথা বলব। আমরা গণমানুষের আস্থা অর্জন করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রত্যাশিত ফলাফল অর্জন করব।

মোহাম্মদপুর থানা জাতীয় পার্টির সভাপতি রফিকুল আলম সেলিমের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তৃতা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা হাবিবুল্লাহ বেলালী, যুগ্ম মহাসিচব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক ফখরুল আহসান শাহাজাদা, নাসির উদ্দিন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন