আবারো সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ

  

পিএনএস ডেস্ক : লিভারের সমস্যার ভুগতে থাকা জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ চিকিৎসার জন্য ফের সিঙ্গাপুরে যাচ্ছেন। সোমবার দলটির যুগ্ম দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান এতথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, হুসেইন মুহম্মদ এরশাদের রক্তে হিমোগ্লোবিনের সমস্যা রয়েছে। পাশাপাশি যকৃতের জটিলতায়ও ভুগছেন তিনি। তাই চিকিৎসার জন্য শিগগিরই সিঙ্গাপুর যাচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে দলের যুগ্ম দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান বলেন, স্যার এখনও অসুস্থ। তার লিভারের সমস্যার কিছুটা ইমপ্রুভ হলেও কোনো ঝুঁকি নিতে চাইছি না আমরা। খুব শিগগিরই স্যার আবারও সিঙ্গাপুরে যাবেন।

নির্বাচনের তফসিল ঘোষণার পর দলে মনোনয়ন বাণিজ্যের অভিযোগ ওঠার মধ্যে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গিয়েছিলেন এরশাদ। ভোটের আগে সিঙ্গাপুর থেকে ফেরেন তিনি। নির্বাচনে রংপুর-৩ আসনে বিজয়ী হওয়ার পর সংসদ সদস্য হিসেবে শপথ নিতে হুইল চেয়ারে চড়ে সংসদ ভবনে গিয়েছিলেন তিনি।

এরপর এরশাদ সংসদে বিরোধীদলীয় নেতা হিসেবে স্বীকৃতি নেন। তবে প্রধানমন্ত্রীর বিশেষ দূতের পদ হারান।

নিজের শারীরিক অবস্থার কথা বিবেচনা করে এরশাদ ঘোষণা দিয়েছেন, তার অবর্তমানে দলের চেয়ারম্যান হবেন তার ভাই ও দলের কো চেয়ারম্যান জি এম কাদের।

স্ত্রী ও বিদায়ী সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদকে বাদ রেখে ভাই জি এম কাদেরকে সংসদে বিরোধীদলীয় উপনেতাও বানিয়েছেন এরশাদ।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech