বিএনপি সংসদে যাবে, আইনমন্ত্রীর আশা

  17-01-2019 04:21PM

পিএনএস ডেস্ক : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘বিএনপির এখনো সংসদে যাওয়ার সময় আছে। তারা যে একেবারেই সংসদে যাবে না, তা মনে করি না। বিএনপির শুভবুদ্ধির উদয় হবে। যে সময় আছে, সে সময়ের মধ্যেই বিএনপি সংসদে যাবে।’ আজ বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, ‘যদি বিএনপি সংসদে না যায়, তাহলে জনগণই দেখবে তাদের কী পরিণতি হয়। আমার এ বিষয়ে বলার কিছু নেই।’ এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘যুদ্ধাপরাধীদের পরিবারের সম্পদ বাজেয়াপ্ত করার কাজ গত বছর থেকেই শুরু হয়েছে। এখন এটা চূড়ান্ত করার পালা।’ সংসদ নির্বাচন নিয়ে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) প্রতিবেদন নিয়ে মন্ত্রী কোনো মন্তব্য করতে চাননি। তিনি বলেন, ‘যতক্ষণ না পর্যন্ত ওই প্রতিবেদন হাতে না পাব, ততক্ষণ কিছু বলব না।’

এ সময় আইনমন্ত্রীর সঙ্গে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, কসবা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রাশেদুল কায়সার ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা আবুল কাসেম ভূঁইয়া, সেলিম ভূঁইয়া, যুবলীগ নেতা আতাউর রহমান, আবদুল মমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

আনিসুল হককে আজ গণসংবর্ধনা দেওয়ার কথা। এই গণসংবর্ধনায় যোগ দিতে আজ সকালে ঢাকা থেকে ছেড়ে আসা মহানগর প্রভাতী ট্রেনে আখাউড়ায় পৌঁছান আইনমন্ত্রী। এ সময় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীরা মন্ত্রীর হাতে কাগজের নৌকা তুলে দেয়। পাশাপাশি নৌকা থেকে ফুল ছিটিয়ে আনিসুল হককে বরণ করে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন