বিএনপির শৃঙ্খলা ভেঙে গেছে: বি চৌধুরী

  

পিএনএস ডেস্ক : বিকল্পধারা বাংলাদেশের সভাপতি এবং যুক্তফ্রন্টের চেয়ারম্যান একিউএম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, এবারের নির্বাচনে পরাজয়ের কারণে বিএনপির শৃঙ্খলা ভেঙে গেছে। আজ মঙ্গলবার বিকেলে বি চৌধুরী তাঁর বারিধারার বাসভবনে বিকল্পধারায় এক যোগদান অনুষ্ঠানে এ কথা বলেন।

অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের কমিউনিটি লিডার ও বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানের বড় মেয়ে তাসনিমা মান্নান সানিয়াসহ বিভিন্ন দলের নেতা-কর্মীরা বিকল্পধারায় যোগ দেন।

অনুষ্ঠানে বি চৌধুরী বলেন, এবারের নির্বাচনে বিএনপির মহাপরাজয় হয়েছে। তাদের দলের শৃঙ্খলা ভেঙে গেছে। আর শেখ হাসিনা চতুর্থবারের মতো দেশের প্রধানমন্ত্রী হয়েছেন।

শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখেন মন্তব্য করে বি চৌধুরী বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে ভবিষ্যৎ বাংলাদেশের স্বপ্ন উন্নয়নের রাজনীতি, গণতন্ত্রের রাজনীতি, পারস্পরিক শ্রদ্ধার রাজনীতি এই তিনটিকে নিয়েই আমরা ভবিষ্যতে শান্তিপূর্ণ একটি অগ্রগামী বাংলাদেশের স্বপ্ন দেখি। গত ১০ বছরে বাংলাদেশের প্রভূত উন্নতি হয়েছে। মাথাপিছু আয় সাড়ে পাঁচশ ডলার থেকে বেড়ে এক হাজার ৭০০ ডলার হয়েছে। বাংলাদেশে বিদ্যুতের মূল্য যেখানে ৮ টাকা সেখানে পাকিস্তানে ১৬ টাকা।’

সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী বলেন, উন্নয়নের সবচেয়ে বড় বাধা হচ্ছে দুর্নীতি এবং সন্ত্রাস। সে জন্য দুর্নীতি এবং সন্ত্রাসকে রুখে দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে বিকল্পধারার মহাসচিব আবদুল মান্নান বলেন, বিকল্পধারাকে জেলা ও উপজেলা পর্যায়ে সংগঠিত করার জন্য বিশেষ কর্মসূচি নেওয়া হয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য দেন বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, সাবেক সাংসদ মজহারুল হক শাহ চৌধুরী মুহম্মদ ই্‌উসুফ, আনোয়ারা বেগম, সহসভাপতি মাহমুদা চৌধুরী প্রমুখ।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech