দেশকে বিএনপিশূন্য করতে মাঠে নেমেছে সরকার:ফখরুল

  15-02-2019 02:09PM

পিএনএস ডেস্ক : বাগেরহাটের রামপাল উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক খাজা মঈনুদ্দিন আকতার চেয়ারম্যান নিহতের ঘটনায় সরকারের কঠোর সমালোচনা করে বিবৃতি দিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।তিনি বলেন, সরকার দেশকে বিএনপিশূন্য করতে এখন মাঠে নেমেছে। স্বৈরাচারী সরকার বিএনপিসহ বিরোধীদলের নেতাকর্মী এবং প্রতিবাদী জনগণের রক্তে হাত রঞ্জিত করে ভয় ছড়িয়ে দিচ্ছে, যাতে সরকারের বিরুদ্ধে কেউ টু শব্দটি করতে সাহস না করে।

বৃহস্পতবিার (১৪ ফেব্রুয়ারি) রাতে দলের সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বিবৃতিতে ফখরুল বলেন, ৩০ ডিসেম্বরের মধ্যরাতের মহাভোট ডাকাতির নির্বাচনের পর বর্তমান সরকারের দুঃশাসন যেন আরও তীব্র আকার ধারণ করেছে।

বিএনপি মহাসচিব বলেন, বিশ্বের গণধিকৃত সকল স্বৈরাচারকে টেক্কা দিয়ে জনসমর্থনহীন সরকার মানুষের জানমালের নিরাপত্তাকে হুমকির মুখে ঠেলে দিয়েছে। মহাসমারোহে ভোটডাকাতির পর নির্লজ্জ সরকারের আসকারায় শাসকগোষ্ঠীর মদদপুষ্ট ক্যাডাররা দেশব্যাপী খুন-জখমে মেতে থাকতেই আনন্দবোধ করছে। স্বৈরাচারী সরকারের ভয়াবহ দুঃশাসনের বর্তমান হিংস্ররূপ দেখে দেশের মানুষ আজ বাকরুদ্ধ। অশুভ আশঙ্কা, আতঙ্ক ও ভয়ের এক দুর্বিষহ পরিবেশ জনজীবনকে সারাক্ষণ উদ্বিগ্ন করে রেখেছে।

ফখরুল বিবৃতিতে বলেন, বাগেরহাটের রামপাল উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক খাজা মঈনুদ্দিন আকতার চেয়ারম্যানকে নৃশংসভাবে হত্যা করার ঘটনা আবারও প্রমাণ করল- বর্তমান স্বৈরশাহী দেশে বিরোধীদলহীন নিষ্ঠুর একদলীয় রাষ্ট্র কায়েমে বদ্ধপরিকর। তবে তাদের এই সাধ কোনোদিন পূরণ হবে না। বাংলাদেশের মানুষ গণতন্ত্রপ্রিয় মানুষ, তারা বহুমত, পথ ও বিশ্বাসের ঐতিহ্যকে কোনোদিন বিসর্জন দেবে না।

তিনি বিবৃতিতে বলেন, এই কাপুরুষোচিত নৃশংস হত্যাকাণ্ডে নিহতের জন্য আমি গভীর শোক প্রকাশ করছি, তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। দোয়া করি- মহান রাব্বুল আলামিন যেন মরহুম খাজা মঈনুদ্দিন আকতার চেয়ারম্যানকে বেহেস্ত নসিব এবং শোকবিহব্বল পরিবারের সদস্যদেরকে এই গভীর শোক সহ্য করার ক্ষমতা দান করেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাগেরহাটের রামপাল উপজেলায় ভরসাপুর বাজারে কয়েকজন যুবক বিএনপি নেতা খাজা মঈনুদ্দিন আকতারের উপর বোমা হামলা চালালে তিনি নিহত হন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন