৬২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাজী মোস্তাকের বিশাল সমাবেশ ও গণসংযোগ

  17-02-2019 10:02PM

পিএনএস (মোঃ শ্যামল ইসলাম রাসেল) : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) কাউন্সিলর নির্বাচন উপলক্ষ্যে নবগঠিত ৬২নং ওয়ার্ডের হেভিওয়েট প্রার্থী স্থানীয় আওয়ামী লীগ নেতা হাজী মোস্তাক আহমেদের নের্তৃত্বে ট্রাক্টর মার্কার বিশাল সমাবেশ ও গণসংযোগ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানটি গোবিন্দপুর স্কুল মাঠে রবিবার (১৭ ফেব্রুয়ারী) সন্ধ্যায় কানায় কানায় জনসমর্থনে পরিপূর্ণ গণজোয়ার ও শ্লোগানে মুখরিত হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রবীণ নেতা মোশারফ হোসেন বাচ্চু মেম্বার। তিনি বলেন, মোস্তাক আহমেদের জনসমর্থন ও ভালবাসা আজ গণজোয়ারে পরিণত হয়েছে। পাশাপাশি সকল ভোটারদের ট্রাক্টর মার্কার ভোট দেওয়ার আহবান জানান।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বক্তব্যে কাউন্সিলর প্রার্থী মোস্তাক আহমেদ বলেন, ৬২নং ওর্য়াডের সকল শ্রেণী পেশার মানুষের ভালবাসা ও সমর্থন পেয়ে আমি আনন্দিত। আমার মার্কা ট্রাক্টরের জন্য ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রত্যাশা করছি। সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে সকলে এক মোস্তাক হয়ে রাতদিন পরিশ্রম করে আমাকে জয়যুক্ত করবেন। আপনাদের ভালবাসা আমি ভালবাসা দিয়ে পূর্ণ করবো।

৬২নং ওয়ার্ডের উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন, নির্বাচনে জয়ী হয়ে সরকারের সহযোগীতায় এলাকার ভাঙা রাস্তাঘাট উন্নয়ন, মাদক ও সন্ত্রাসমুক্ত নিরাময় পরিবেশ স্থাপন, মশার উপদ্রব ও জলবদ্ধতা নিরসন, ডিজিটাল নগরায়নে সর্বোচ্চ কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি বর্তমানে ঐ ওর্য়াডের শেখদী আব্দুল্লাহ মোল্লা স্কুল অ্যান্ড কলেজের সভাপতির দায়িত্ব পালন সহ মসজিদ, মাদ্রাসার সাথে সরাসরি সংযুক্ত রয়েছেন। অসহায় মেহনতি মানুষের পাশে দাঁড়ানো ভূমিকা অতুলনীয় বলে স্থানীয় ভোটার মুখে মুখে শোনা যাচ্ছে।

উল্লেখ্য, সাবেক দনিয়া ইউনিয়নের ৭, ৮, ৯ নং ওয়ার্ড মিলিত হয়ে বর্তমানে নবগঠিত ৬২ নং ওয়ার্ড গঠিত হয়েছে। এ ওয়ার্ডে বিভিন্ন প্রতীক নিয়ে লড়ছেন ৭ প্রার্থী এবং মোট ভোটার সংখ্যা ৪২ হাজার ৫৩০ জন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন