ভুল সিদ্ধান্তের কারণে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন : নাসিম

  17-03-2019 03:28PM

পিএনএস ডেস্ক: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, ভুল সিদ্ধান্তের কারণে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন। আপনাদের নেত্রী খালেদা জিয়া জেলে তার জন্য এখন কথাও বলতে পারছেন না। এতো অন্যায় করেছেন যে, আপনারা বধির হয়ে গেছেন।

রোববার (১৭ মার্চ) বিজয়নগরে ঢাকা সরকারি বধির স্কুল প্রাঙ্গণে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে বধির ছাত্র-ছাত্রীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এই বাংলাদেশের জন্ম হতো না। সেই বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। বিএনপি-জামায়াতের শাসনামলে সেই বঙ্গবন্ধুর জন্মদিন তো দূরের কথা মৃত্যুবার্ষিকীও রাষ্ট্রীয়ভাবে পালন করা হতো না। বরং বঙ্গবন্ধুর মৃত্যু দিনে ভুয়া জন্মদিন পালন করা হতো।

তিনি বলেন, নিউজিল্যান্ড একটি সভ্য দেশ, যেখানে মসজিদে গুলি করে মানুষ হত্যা করা হয়েছে। আজ সারা দুনিয়ায় যখন জঙ্গিবাদের উত্থান হয়েছে তখন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে জঙ্গিবাদ দমন করেছি। অনুষ্ঠানে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির চেয়ারম্যান ফখরুল ইসলাম মুন্সী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীসহ ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন