ওবায়দুল কাদেরকে স্বাগত জানাতে বিমানবন্দরে নেতাকর্মীদের ভিড়

  

পিএনএস ডেস্ক : সিঙ্গাপুরে দুই মাস ১০ দিন চিকিৎসা শেষে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিকালে দেশে ফিরছেন। বাংলাদেশ বিমানের ফ্লাইটে বেলা সোয়া দুইটায় সিঙ্গাপুর থেকে তিনি রওনা দিয়েছেন। বিকাল ছয়টায় তার হযরত শাহজালাল রহ. বিমানন্দরে পৌঁছানোর কথা রয়েছে।

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ওবায়দুল কাদেরকে স্বাগত জানাতে ফুল হাতে বিমানবন্দরে জড়ো হয়েছেন । বিকাল থেকেই নেতাকর্মীরা বিমানবন্দরে আসতে থাকেন। পাঁচটার দিকে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি দেখা যায় বিমানবন্দর এলাকায়।

গত ২ মার্চ সকালে শ্বাসকষ্ট নিয়ে ঢাকার বিএসএমএমইউতে ভর্তি হলে এনজিওগ্রামে ওবায়দুল কাদেরের হৃদপিন্ডের রক্তনালীতে তিনটি ব্লক ধরা পড়ে। এর মধ্যে একটি ব্লক স্টেন্টিংয়ের মাধ্যমে অপসারণ করেন চিকিৎসকরা। অবস্থা কিছুটা স্থিতিশীল হলে উন্নত চিকিৎসার জন্য গত ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরে নেয়া হয়। ভর্তি করা হয় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে। কয়েকদিন চিকিৎসার পর অবস্থার উন্নতি হলে গত ২০ মার্চ কার্ডিও থোরাসিক সার্জন ডা. শিভাথাসান কুমারস্বামীর নেতৃত্বে কাদেরের বাইপাস সার্জারি হয়। ছয় দিন পর তাকে আইসিইউ থেকে স্থানান্তর করা হয় কেবিনে। এক মাস পর হাসপাতাল ছাড়লেও চিকিৎসকরা চেকআপের জন্য আরও কিছু দিন তাকে সিঙ্গাপুরে থাকার পরামর্শ দেন। এরপর একটি বাসা ভাড়া করে সিঙ্গাপুরে অবস্থান করেন ওবায়দুল কাদের।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech