৩০ টাকায় ইফতারের ঘোষণা বিএনপি নেতাদের

  16-05-2019 12:24AM



পিএনএস ডেস্ক: জনপ্রতি ৩০ টাকার মধ্যেই ইফতার করার ঘোষণা দিয়েছেন বিএনপি নেতারা। ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবিধি মোতাবেক দেয়া ইফতারের সাথে সঙ্গতি রেখে ইফতার মাহফিল-২০১৯’ শীর্ষক ইফতার মাহফিলে এ ঘোষণা দেন তারা।

বুধবার (১৫ মে) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় ইফতারপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় নেতারা এসব কথা বলেন। ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলা বিএনপি ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের ব্যানারে এ ইফতার অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ভিত্তিহীন মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ কারাবন্দি। গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার পক্ষে কথা বলেন, মানুষের ভোটাধিকার নিশ্চিতের পক্ষে কথা বলেন ও আইনের শাসনের পক্ষে কথা বলার কারণেই গণতন্ত্রের এই মাতা আজ কারাগারে। আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের এই জনপ্রতি ৩০ টাকার ইফতার করার উদ্যোগকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছে প্রশংসিত হয়েছে। শুধু কেরানীগঞ্জের নেতাকর্মী নয়, সারাদেশের নেতাকর্মীদের বলব, আমরা শপথ নেই আজ থেকে কেউ ৩০ টাকার বেশি ইফতার খাব না।

দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন- দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান সালাহউদ্দিন, সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, নাজিম মাস্টার, অঙ্গ সংগঠনের নাজমুল হক অভিসহ কয়েকশ নেতাকর্মী।

নিপুণ রায় ঘোষণা দেন, আজ থেকে কেরানীগঞ্জের নেতাকর্মীরা জনপ্রতি ৩০ টাকার বেশি ইফতার খাবে না।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন