‘বিএনপি লাইফ সাপোর্টে’

  18-05-2019 04:18PM

পিএনএস ডেস্ক : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রীর পরিকল্পনায় দেশ এগিয়ে যাচ্ছে আর বিএনপি ধ্বংসাত্মক কার্যকলাপের জন্য লাইফ সাপোর্টে চলে গেছে।

তিনি বলেন, রাজনীতি করতে হবে জনকল্যাণে। লোভ-লালসা, অর্থ লুটপাট ও কোটি টাকার মালিক হওয়ার স্বপ্ন নিয়ে রাজনীতি করলে সেই রাজনীতির স্থান হবে ইতিহাসের আস্থাকুঁড়ে। যা হয়েছে বিএনপি-জামায়াতের। প্রধানমন্ত্রী পিতা-মাতাসহ পরিবারের সদস্যদের হারানোরও পরও জনগণের কল্যাণ করার স্বপ্নকে বুকে ধারণ করে বাংলাদেশে এসেছিলেন জীবনের ঝুঁকি নিয়ে।

২১বার হত্যার চেষ্টা করেও শেখ হাসিনাকে হত্যা করতে পারেনি। যুদ্ধাপরাধী, রাজাকার আল বদর, লুটপাটকারীদের নিয়ে জিয়াউর রহমান রাজনীতি শুরু করে। আর সেই রাজনীতিকদের আশ্রয় দেন বেগম খালেদা জিয়া। ক্ষমতায় আসার পর গণতন্ত্র হরণসহ মানুষের মৌলিক অধিকার কেড়ে নেয় বিএনপি-জামায়াত। লুটপাট, হত্যা, অগ্নিসংযোগ ছিল বিএনপি-জামাতের মূল মন্ত্র। কিন্তু ইতিহাস তাদের ক্ষমা করেনি।

আজ (১৮ মে) শনিবার হুইপ ইকবালুর রহিম দিনাজপুর সদর উপজেলা অডিটরিয়ামে সদর উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে টিআর কর্মসূচির আওতায় আর্থিক সহযোগিতার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ৬২টি বিভিন্ন প্রতিষ্ঠানে এ আর্থিক সহযোগিতার চেক বিতরণ করা হয়। এর আগে মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয়ে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ ও জাদুঘর নির্মাণ কাজের উদ্বোধন করেন।

আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে তিনি জনগণের কল্যাণে কাজ করতে হবে। অন্যথায় কেউ রেহাই পাবেন না।

সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা ফিরুজুল ইসলাম ফিরোজের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা, ইউপি চেয়ারম্যান ইসাহাক চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, মমিনুল ইসলাম, মাজেদুর রহমান জুয়েল, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ ওয়াহেদুল আলম প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আলতাফ হোসেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন