জঙ্গিবাদ দমনে কাউন্সিলরদেরও সম্পৃক্ত করা হবে: সাঈদ খোকন

  



পিএনএস ডেস্ক: সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে সব নির্বাচিত কাউন্সিলরদেরও সম্পৃক্ত করা হবে উল্লেখ করে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, সন্ত্রাসবাদ নির্মূলে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) সঙ্গে কাঁধে কাঁধ রেখে আমরা কাজ করবো।

বৃহস্পতিবার ডিএসসিসি নগর ভবনের মিলনায়তনে সহিংস উগ্রবাদ প্রতিরোধে জনপ্রতিনিধিদের করণীয় শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

মেয়র বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নির্মূলে সবাইকে সচেতন হতে হবে। প্রতিরোধ করতে হবে। এজন্য আমরা ডিএসসিসির সবাই একসঙ্গে কাজ করবো। সেই সঙ্গে কাউন্সিলরদেরকেও এ কাজে সম্পৃক্ত করা হবে।

সবার সম্মিলিত প্রয়াসে আমরা একটি শান্তিপ্রিয় জনপদ রেখে যেতে চাই আগামী প্রজন্মের জন্য। আসুন আমরা প্রতিজ্ঞাবদ্ধ হয়ে সকলে মিলে প্রতিরোধ করি সন্ত্রাস-জঙ্গিবাদ।

তিনি আরও বলেন, সবদিক থেকেই আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের দেশের গ্রাম-গঞ্জের মানুষ একটা সময় ঠিকমত বস্ত্র পেত না, আজ সেই বাংলাদেশ পোশাক রফতানিতে শীর্ষ দেশগুলোর একটি। যে দেশের মানুষ একসময় পোলিও রোগে গ্রামের পর গ্রামে মারা যেত সে বাংলাদেশ আজকে পৃথিবীর ১২২টি দেশে ওষুধ রফতানি করেছে। শুধুমাত্র সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিশ্রমের কারণে।

পিএনএস/ হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech