উন্নয়নের জোয়ারে নগর এখন পানির নিচে : মোশাররফ হোসেন

  

পিএনএস ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন সরকারের উদ্দেশে বলেছেন, উন্নয়নের জোয়ারে গত কদিন ঢাকা-চট্টগ্রামে যে পরিমাণ জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে তাতে মানুষের ক্ষতি এবং দুর্ভোগ বেড়েছে। তাহলে এত টাকা খরচ করে কার জন্য উন্নয়ন করলেন? এই জনগণের জন্য। উন্নয়নের জোয়ারে নগরে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। নগর এখন পানির নিচে।

আজ শনিবার ঢাকায় এক আলোচনা সভায় তিনি সরকারের উদ্দেশে এই প্রশ্ন করেন।

খন্দকার মোশাররফ বলেন, উন্নয়নের নজির তো আমরা দেখছি। ফ্লাইওভার ঠিকই হয়েছে, কিন্তু ফ্লাইওভারের নিচে গত কদিনে দেখা গেল উন্নয়নের জোয়ার, পানির জোয়ার।

তিনি বলেন, পদ্মা সেতু নিয়ে কে বা কারা ফেইসবুকে কী একটা লিখেছে- এখানে মাথার দরকার হবে ইত্যাদি। সেটা ব্যাপারে আমরা শুনছি যে, গ্রেপ্তারও হচ্ছে কয়েকজন। কিন্তু সরকার বলে দিল, এর পেছনে বিএনপি আছে। এই যে একটা অপপ্রচার সব কিছুতে। অপপ্রচার করে মিথ্যা বা অসত্য দাবি করে, উন্নয়নের মহীসোপানে বাংলাদেশ, এসব বলে জনগণকে বিভ্রান্ত করা যাচ্ছে না। জনগণ এই সরকারের গৃহীত পদক্ষেপের কারণে দুর্ভোগের শিকার হচ্ছে, জনগণের পকেট থেকে টাকা দিতে হচ্ছে।

তিনি প্রধানমন্ত্রীর উদ্দেশে বলেন, গতকাল গণভবনে দলের একসভায় তিনি বললেন, আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে দেশ চালায়, জনগণকে অবহেলা করে না। আমি বলতে চাই, মোবাইল ফোনে যে পরিমাণ ভ্যাট বসিয়েছেন, গ্যাসের দাম বৃদ্ধি করেছেন- এটা কী জনগণের পক্ষে না বিপক্ষে। জনগণকে আপনারা অবহেলা করেন বলেই নির্দয়ভাবে এসব কর্মকাণ্ডগুলো করতে পারছেন।

আলোচনা সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আজম খান, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, লডিপির যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, কল্যাণ পার্টির সাহিদুর রহমান তামান্না বক্তব্য রাখেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech