খুলনায় বিএনপি'র সমাবেশ, নেতাকর্মীদের উজ্জীবিত হওয়ার আহ্বান

  23-07-2019 02:46PM


পিএনএস ডেস্ক: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী ২৫ জুলাই খুলনায় বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। এরই মধ্যে সমাবেশ সফল করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। এতে দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

এদিকে মঙ্গলবার দুপুরে খুলনায় দলীয় কার্যালয়ে সমাবেশের সার্বিক প্রস্তুতি নিয়ে সংবাদ সম্মেলন করে বিএনপি। এতে বক্তৃতা করেন বিএনপির মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান ও জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম মনা।

সংবাদ সম্মেলনে বলা হয়, এই সমাবেশকে কেন্দ্র করে আন্দোলনের মাঠে আবারো সক্রিয় হয়েছে বিএনপি। সমাবেশকে সফল করতে ওয়ার্ড, ইউনিয়ন ও থানা পর্যায়ে ব্যাপক গণসংযোগ, কর্মী সভা, লিফলেট বিতরণ ও প্রস্তুতিমূলক সভা করা হয়েছে। বিএনপি নেতারা বলেন, বিগত দিনে তৃণমূলে অফিস কেন্দ্রীক কর্মসূচি ছাড়া বিএনপি অন্য কোন কর্মসূচি পালন করতে পারেনি। এই সমাবেশের মধ্যে দিয়ে বিএনপি মাঠের রাজনীতিতে ফিরে আসতে চায়। এটা উজ্জীবিত নেতাকর্মীদের মাঝে মাইলফলক হিসেবে কাজ করবে।

বিএনপির মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, খুলনায় সীমিত রাজনীতির মধ্যে সমাবেশ আয়োজনের প্রস্তুতি নিতে হয়েছে। এখনো প্রচারণায় মাইক ব্যবহারের অনুমতি মেলেনি। আমরা শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পালন করতে চাই। জাতীয় ও স্থানীয় পর্যায়ের সংকট নিরসন, ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার দাবিসহ খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে সাধারণ মানুষকে সম্পৃক্ত করতে চাই।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন