‘ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে’

  07-08-2019 03:16PM


পিএনএস ডেস্ক: বাংলাদেশে ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জিয়া পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবি' শীর্ষক এ সভা হয়।

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, বাংলাদেশে ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে। এই কি বিতর্কিত করার বিষয়? এটা কি বাংলাদেশ ও বর্হিবিশ্বের মানুষ জানে না?

তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে জেলে নিয়ে, মানুষের অধিকার ও বাক স্বাধীনতা কেড়ে ক্ষমতাসীনরা মনে করেছিল, তারা দেশ পরিচালনা করবে। কিন্তু দেশ তো চলছে না। আর আজকে যখন দেশ চলছে না, তখন গুজব ও বিরোধী দলের ষড়যন্ত্রের বাহানা কথা বলা হচ্ছে।

আজকে বাংলাদেশের কোনো আইনের শাসন নেই মন্তব্য করে খসরু বলেন, একটি দেশের প্রধান বিচারপতিকে জোর করে চাকরিচুত্য করা হয়েছে। এটা নিয়ে কোনো বিতর্ক আছে?

জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় আবদুস সালাম মিলনায়তনে এই সভা হয়। সংগঠনের চেয়ারম্যান ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কবীর মুরাদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অধ্যাপক ডাঃ আব্দুল কুদ্দুস, ড. এমতাজ হোসেন, জিয়া পরিষদের সিনিয়র যুগ্ম মহাসচিব আব্দুল্লাহিল মাসুদ, অধ্যাপক আবুল কালাম আজাদ, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ প্রমুখ।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন