‘ছয় ঘণ্টার জায়গায় ২৪ ঘণ্টা, পথে পথে মানুষের ভোগান্তি’

  

পিএনএস ডেস্ক : 'সড়কে দীর্ঘ যানজটের কবলে পড়েছে ঘরমুখী মানুষ। সঠিক পরিকল্পনার অভাবে পরিবহন ব্যবস্থাকে সুশৃঙ্খল অবস্থায় নিয়ে যেতে সরকার ব্যর্থ। ছয় ঘণ্টার পথ পাড়ি দিতে সময় লাগছে অন্তত ২৪ ঘণ্টা, পথে পথে বেড়েছে মানুষের ভোগান্তি। অথচ সরকারের মন্ত্রীরা বলছেন সড়কে যানজট নেই।'

আজ রবিবার (১১ আগস্ট) দুপুরে নিজ জেলা ঠাকুরগাঁওয়ের কালিবাড়ির বাসভবনে সাংবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল।

মির্জা ফখরুল বলেন, বেগম খালেদা জিয়া এদেশের সবচেয়ে জনপ্রিয় নেতা। তিনি এদেশের মানুষের আশা আকাঙ্খার প্রতীক। তিনি বাইরে থাকলে বর্তমান শাসক গোষ্ঠী আওয়ামী লীগ জনগণের কাছে তেমন গ্রহণযোগ্যতা পায় না, এ কারণেই তাঁকে বন্দি রাখা হয়েছে। বিএনপি সবসময়ই সত্যের ওপর ভিত্তি করে নিষ্ঠার সঙ্গে রাজনীতি করে, তাই বিএনপিকে ভয় পায় সরকার।

বিএনপি মহাসচিব বলেন, 'ডেঙ্গু মহামারী আকার ধারণ করেছে। ডেঙ্গু আতঙ্কে সারাদেশ আতঙ্কিত হয়ে আছে। ঠিক এসময় মানুষের কষ্টের মধ্যে মানুষকে নিয়ে মসকরা করা সরকারের মন্ত্রীদের কোনো যুক্তি থাকতে পারে না। সরকার ও সিটি করপোরেশনের দায়িত্বহীনতা ও জবাবদিহিতা না থাকার কারণে দেশে এমন সমস্যা সৃষ্টি হয়েছে।

বিএনপির পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে মির্জা ফখরুল বলেন, ডেঙ্গু-বন্যা সব মিলিয়ে এবারের ঈদে মানুষের মধ্যে উৎসবের আমেজ নেই। কষ্টের মধ্য দিয়ে ঈদ পালন করছে মানুষ। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান এবং দলের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech