‘বিএনপি খুনির দল’

  

পিএনএস ডেস্ক : তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি একটি খুনির দল। জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার প্ররোচক। ১৬শ সেনাসদস্য হত্যা করেছেন তিনি ও তার স্ত্রীর কারণে শত মানুষ আগুনে পুড়ে মারা গেছে। আর আজকের ফখরুল-রিজভীরাই হচ্ছে সেই খুনিদের দোসর। অন্য দেশে হলে এদের শুধু বিচারই হতো, তা নয়, রাজনীতি করার অধিকারও থাকতো না।

শনিবার (২৪ আগস্ট) সকালে ঢাকার তেজগাঁওয়ে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন-বিএফডিসি'র জহির রায়হান হলে 'জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে' চলচ্চিত্র লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান আলোচকের বক্তব্যে পঁচাত্তরের ১৫ আগস্ট ও ২০০৪ সালের ২১ আগস্টের মর্মান্তিক হত্যাকান্ড স্মরণে তিনি এসব কথা বলেন।

বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান হত্যাকান্ডের মাধ্যমে ক্ষমতা দখল করেন এবং ক্ষমতায় টিকে থাকার জন্যও হত্যাকান্ড ঘটান' উল্লেখ করে মন্ত্রী বলেন, 'জিয়া বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুরস্কৃত করেন ও তাদের অপরাধের বিচার বন্ধ করতে সংসদে 'ইন্ডেমনিটি বিল' পাশ করান। আর বেগম জিয়া ঐ খুনিদের মন্ত্রী-এমপি বানিয়ে তাদের হাতে জাতীয় পতাকা তুলে দেন।

মন্ত্রী বলেন, 'শুধু তাই নয়, জাতির পিতার হত্যাকান্ডকে উপহাস করার জন্যই বেগম জিয়া নিজের জন্ম তারিখ পরিবর্তন করে ১৫ আগস্ট বানিয়ে কেক কাটা উৎসব করেছেন।

বাংলাদেশ চলচ্চিত্র লীগের সভাপতি মিয়া আলাউদ্দিনের সভাপতিত্বে চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চিত্রনায়ক আলমগীর, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোঃ আবু কাউছার ও ঢাকা দক্ষিণের সাধারণ সম্পাদক আরিফুর রহমান টিটো, চলচ্চিত্র অভিনয়শিল্পী মৌসুমী, ফেরদৌস প্রমুখ সভায় অংশ নেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech