ফের চাঞ্চল্যকর তথ্য: ফেঁসে যাচ্ছেন যেসব নেতারা!

  23-09-2019 01:35PM

পিএনএস ডেস্ক: গ্রেপ্তাকৃত যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়া ও এস এম গোলাম কিবরিয়া ওরফে জিকে শামীম মুখ খুলতে শুরু করেছেন। আর এতে বেরিয়ে আসছে নতুন নতুন চাঞ্চল্যকর তথ্য।

খালেদ ও শামীম জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তাদের অবৈধ কর্মকাণ্ডের পেছনে রয়েছেন প্রভাবশালী নেতারা। তাদের আশ্রয় প্রশ্রয়েই তারা নিজেদের ব্যবসা সম্প্রসারিত করেছেন।

মামলা সংশ্লিষ্ট এক কর্মকর্তা বলেন, ওরা যাদের নাম বলেছেন, তাদের নাম দেখে তারা নিজেরাই বিস্মিত হয়েছেন। সবার কাছে এসব নেতাদের একটা ক্লিন ইমেজ আছে। অথচ এরাই খালেদ ও শামীমকে পরেক্ষাভাবে সহায়তা করেছেন। বিনিময়ে পেয়েছেন মোটা অংকের টাকা।

ঐ কর্মকর্তা বলেন, রাজধানীতে ক্যাসিনো এবং চাঁদাবাজি যারা নিয়ন্ত্রণ করত, তাদের অনেক নামই গ্রেপ্তারকৃতরা প্রকাশ করেছেন। পর্যায়ক্রমে তাদেরকে গ্রেপ্তার করা হবে।

আরেক প্রশ্নের জবাবে পুলিশের এ কর্মকর্তা বলেন, আসামিরা অন্য ৫টি মামলার মত আসামি না। ফলে এদের দেওয়া তথ্যগুলো যেমন পর্যাপ্ত যাচাইয়ের প্রয়োজন রয়েছে, তেমনি যাদের নাম বলেছে তাদেরকে আইনের আওতায় আনতে গেলে আরো কিছু কর্মপদ্ধতি ঠিক করতে হবে।

এদিকে গুলশান থানায় অস্ত্র ও মাদক আইনে দায়ের করা ২ মামলায় গত বুধবার পুলিশ ৭ দিনের রিমান্ডে নেয় খালেদ মাহমুদ ভূঁইয়াকে। অপরদিকে গত শনিবার জি কে শামীমকে অস্ত্র ও মাদক আইনের মামলায় ১০ দিনের রিমান্ডে নেওয়া হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন