দুর্নীতিবিরোধী অভিযান নিয়ে বিস্ফোরক মন্তব্য আওয়ামী লীগ নেতার, স্ক্রিনশট ফাঁস

  06-10-2019 01:10AM

পিএনএস ডেস্ক:ঢাকা মহানগর উত্তরের মোহাম্মদপুর থানাধীন ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক সাইফুর রহমান ইমন চলমান দুর্নীতিবিরোধী অভিযানকে কটাক্ষ করেছেন। অভিযানকে কটাক্ষ করা একটা ফেসবুক স্ক্রিনশট ফাঁস হয়েছে।

সাইফুর রহমান ইমন নামের এই আওয়ামী লীগ নেতার ফেসবুক আইডি এস আর ইমন। ফাঁস হওয়া স্ক্রিনশটটি তার কথিত মেয়ে বন্ধুর সঙ্গে কথোপকথন ছিল। স্ক্রিনশটে তার কথিত মেয়ে বন্ধু ইমনকে প্রশ্ন করেন, আপনাদের নেত্রী তো অ্যাকশন শুরু করছে দলের ভেতর..।

জবাবে ইমন বলেন, হ … ফালাইবো। নিজের পোলা মাইয়া আর আত্মীয় স্বজন দেশটারে লুটপাট করতেছে হেইডার খবর নাই। নিজেগো আকাম-কুকাম ঢাকতে এখন আমাগো মতো লোকজনের ওপর অত্যাচার শুরু করছে।’

গত মঙ্গলবার ‘বাংলার চোর’ নামের এক ফেসবুক পেজ থেকে এই চ্যাটিংয়ের স্ক্রিনশটগুলো ফাঁস করা হয়। এতে ওয়ার্ড আওয়ামী লীগসহ সর্বস্তরে নানা ধরনের আলোচনা-সমালোচনা চলছে। স্ক্রিনশট ফাঁসের ব্যাপারে বক্তব্যের জন্য সাইফুর রহমান ইমনকে ফোন দেয়া হলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়।

পরে তার বাবা ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম ওহিদুর রহমান এ ব্যাপারে বলেন, দলের ভিতরে নিজেদের অনেক শত্রু থাকতে পারে। সে ওদের ষড়যন্ত্রের শিকার।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন