রাজনৈতিক অঙ্গণে গুঞ্জন, কাদের-ফখরুলকে নিয়ে রহস্য!

  

পিএনএস ডেস্ক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের গোপন বৈঠক করেছেন বলে গুঞ্জন উঠেছে। সিঙ্গাপুরে তারা কয়েক দফা বৈঠক করেছেন বলে নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছেন।

চিকিৎসা জনিত কারণ দেখিয়ে সম্প্রতি সিঙ্গাপুরে গিয়েছেন ফখরুল ইসলাম সম্প্রতি সিঙ্গাপুর গেছেন। ঠিক তার পরপরই সিঙ্গাপুর যান জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। সেখানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঘনিষ্ঠ এক ব্যবসায়ী বন্ধুর মধ্যস্থতায় তারা বৈঠকে মিলিত হন বলে গুঞ্জন রয়েছে। তবে বৈঠকে কি কি বিষয় নিয়ে আলোচনা হয়েছে জানা যায়নি।

একটি সূত্র জানিয়েছে, সম্প্রতি সময়ে সরকার বিরোধী আন্দোলন, সংসদ এবং এর বাহিরের আন্দোলনে বিএনপি ও জাতীয় পার্টি কিভাবে জোট বদ্ধভাবে একসাথে কাজ করবে সে বিষয়ে আলোচনা হয়েছে। এ ব্যাপারে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব তারেক রহমান সেখানে অংশ নিয়েছেন বলে জানা গেছে।

লন্ডনে পালাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বেশ কিছু ব্যবসা রয়েছে সিঙ্গাপুরে। ফখরুল-কাদের বৈঠকের মধ্যস্থতাকারী তারেকের সেই বন্ধু সেখানকার ব্যবসার পরিচালনা করেন। ফখরুল সিঙ্গাপুরে গেলে এই বন্ধুর মাধ্যমেই তারেকের সাথে যোগাযোগ করেন তিনি এবং তথ্য আদান প্রদান করেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech