খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি পেলেন ড. কামাল

  21-10-2019 05:33PM

পিএনএস ডেস্ক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর অনুমতি পেয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামালসহ জোটের শীর্ষ নেতারা।

সোমবার (২১ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে জেএসডি সভাপতি আ স ম রবের নেতৃত্বে ঐক্যফ্রন্টের কয়েকজন শীর্ষ নেতা সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে দেখা করতে যান।

এসময় উপস্থিত ছিলেন- ড. রেজা কিবরিয়া, ডা. জাফরুল্লাহ চৌধুরী, অধ্যাপক ড. নুরুল আলম ব্যাপারি, শহিদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

জোটের শীর্ষ নেতারা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতির বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেন।

পরে স্বরাষ্ট্রমন্ত্রী তাদের আবেদনের প্রেক্ষিতে খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি দেন। বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু।

এর আগে রোববার দুপুরে রাজধানীর মতিঝিলে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের চেম্বারে অনুষ্ঠিত স্টিয়ারিং কমিটির বৈঠকে কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যাওয়ার সিদ্ধান্ত হয়।

পূর্বপশ্চিমবিডি/এস.খান

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন