বিতর্কিত লোক আ.লীগ থেকে বাদ দিতে হবে: কাদের

  

পিএনএস ডেস্ক : বিতর্কিত লোক আওয়ামী লীগের যে কোনো কমিটিতে থাকলে তাদের দল থেকে বাদ দিতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার (১০ নভেম্বর) বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সঙ্গে এক বিশেষ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দল ভারী করার জন্য খারাপ লোকদের আওয়ামী লীগে আনার দরকার নেই। শুদ্ধি অভিযানের সাথে অসামঞ্জস্যপূর্ণ কিছু সহ্য করা হবে না। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার শুদ্ধি অভিযানের প্রেক্ষাপটে যেকোনো শাখায় বিতর্কিত ও খারাপ ব্যক্তিরা থাকলে তাদেরকে বাদ দিতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ঘর্ণিঝড় বুলবুল বাংলাদেশে আসার আগেই দুর্বল হয়ে গেছে, কোথাও জানমালের ক্ষয়ক্ষতির কোন খবর নেই, অথচ এই দুর্যাগ মোকাবেলায় সরকারের ব্যর্থতার অভিযোগ করছে বিএনপি। এর আগেও তারা বাজেট ঘোষণার সময় বলেছিলো গরীব মারার বাজেট বলেছে।

বাবরি মসজিদের রায় প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, বাবরি মসজিদের রায় ভারতের সর্বোচ্চ আদালতের, এটি ভারতের অভ্যন্তরীণ বিষয়। কারো অভ্যন্তরীণ বিষয়ে নাক গলানোর কোন প্রয়োজন নেই।

এসময় আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেন, অতীতের মতোই ভবিষ্যতেও শেখ হাসিনার নেতৃত্বেই আওয়ামী লীগ সব প্রাকৃতিক ও মানুষের তৈরি দুর্যোগ মোকাবেলা করবে। ঘূর্ণিঝড় বুলবুলের বিষয়ে সরকারের সব ধরনের প্রস্তুতি রয়েছে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি তা পর্যবেক্ষণ করছেন।

সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস ও সাধারণ সম্পাদক ডা. হাবিবে মিল্লত প্রমুখ।

এর আগে শহিদ নূর হোসেন দিবস উপলক্ষে গুলিস্তানস্থ নূর হোসেন বেদীতে শ্রদ্ধা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, নূর হোসেনের রক্তের বিনিময়ে বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র বিদ্যমান।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন