সিলেটে বিএনপির শতাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

  

পিএনএস ডেস্ক : সিলেটে বিএনপি ও অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। পুলিশের ওপর হামলা ও কাজে বাধা দেওয়ার অভিযোগে এ মামলা দায়ের করা হয়।

মামলায় ৩০ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আসামি রাখা হয়েছে ৭০ থেকে ৮০ জনকে।

গতকাল শনিবার (৯নভেম্বর) রাতে নগরের কোতোয়ালি থানায় সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ অনুপ চৌধুরী বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, এ মামলায় সিলেট জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল বাহার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাউল কবির মিফতা, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আজমল হোসেন রায়হান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মওদুদুল হক মওদুদ, জেলা বিএনপির সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক মতিউল বারী খোরশেদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আমিনুল হক বেলাল, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী, এমসি কলেজ ছাত্রদলের সাবেক আহবায়ক বদরুল আজাদ রানাকে আসামি করা হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া জানান, সিলেট জেলা ও মহানগর যুবদলের নবগঠিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে গতকাল শনিবার বিক্ষোভ মিছিল করে বিএনপির একাংশ। বেলা ৪টায় নগরের মিরাবাজারে মিছিলটি নাইওরপুল এলাকায় এলে পুলিশ তাদের বাধা দেয়। এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ করে তাদের মিছিল ছত্রভঙ্গ করে দেয়।

ওসি সেলিম মিয়া বলেন, তারা ইনডোরে প্রোগ্রামের অনুমতি নিয়ে মিছিল করেছে। মালঞ্চ কমিউনিটি সেন্টারে সভা করবে বললেও তারা সেই সেন্টার ভাড়াই নেয়নি। মিছিলকারীরা পুলিশের ওপর হামলাও করেছে। এসব কারণে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech