লালমোহনে আ.লীগের সভাপতি শাওন, সম্পাদক ফখরুল

  



পিএনএস, ডেস্ক: ভোলার লালমোহন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফখরুল আলম হাওলাদার।

মঙ্গলবার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে শাওনকে সভাপতি এবং ফখরুলকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্য ৭১ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে লালমোহন ও তজুমদ্দিনের মানুষের সেবা করার জন্য পাঠিয়েছেন। তার নির্দেশে আমি আপনাদের পাশে রয়েছি।

তিনি বলেন, বিএনপির আমলে লালমোহন ও তজুমদ্দিন ছিল সন্ত্রাসী জনপথ। সে জনপথকে আজ শান্তির জনপথে রূপান্তর করেছি। ভোলা-৩ আসনের মানুষ এখন শান্তি প্রিয়।

এদিকে সম্মেলনে টেলি কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, লালমোহনের মানুষ আমার জন্য অনেক ত্যাগস্বীকার করেছে। তারা ২০০১ সালে আমার নির্বাচন করায় বিএনপি নেতাকর্মীদের কাছে অনেক নির্যাতন ও অত্যাচার সহ্য করেছে। বিএনপির আমলে আওয়ামী লীগের অনেক নেতাকর্মী এলাকায় আসতে পারেনি। বাড়িঘর ছেড়ে তাদের পালিয়ে বেড়াতে হয়েছে।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।
অনুষ্ঠানে লালমোহন পৌরসভা ও উপজেলা এবং বিভিন্ন ইউনিয়নের প্রায় ১৫ হাজার নেতাকর্মী, কাউন্সিলর-ডেলিগেট উপস্থিত ছিলেন।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech