বিতর্কিত করতে নির্বাচনে আসে বিএনপি: শিক্ষামন্ত্রী

  

পিএনএস ডেস্ক : বিএনপি সবসময় নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে অংশ নেয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। শুক্রবার দুপুরে চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, বিএনপি সবসময়ই নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করে। তারা জানে তারা জনবিচ্ছিন্ন একটি দল। যেসব নির্বাচনে তারা জয়ী হয় সেসব নির্বাচনেও ফল ঘোষণার আগ পর্যন্ত বিতর্ক করে। বিএনপি জামাত দেশকে ধ্বংস করার জন্যে কাজ করেছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে। বিএনপি কখনই চায় না বাংলাদেশ এগিয়ে যাক।

দীপু মনি আরও বলেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনেও এসে তারা বলছে, নির্বাচন যে সুষ্ঠু হচ্ছে না তা প্রমাণ করার জন্যেই তারা ভোট অংশ নিচ্ছেন। অর্থাৎ তারা নির্বাচনকে বিতর্কিত করতে চায়।
তিনি বলেন, ভোটাররা অবশ্যই বিবেচনায় আনবেন, কারা নির্বাচন করার জন্য অংশ নিয়েছেন। আর কারা নির্বাচনে অংশ নিয়ে তাদের অপরাজনীতির ফায়দা লুটার জন্য। নির্বাচনে বিএনপির এ বিষয়টি বিবেচনায় নিয়ে তারা ভোট দিবেন।

চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে মন্ত্রী বলেন, দুর্গম চরাঞ্চলে ৪০ ভাগের উপর ভোট পরেছে। সাধারণ মানুষ ভোট কেন্দ্র এসে উৎসাহ নিয়ে ভোট দিয়েছে। অথচ বিএনপি ইভিএম নিয়েও বিতর্ক করতে চায়।

এসময় চাঁদপুরের জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মাহমুদ জামান, পুলিশ সুপার মাহবুবুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন