অ্যাপের মাধ্যমে নগরবাসীকে তাৎক্ষণিক সেবা দিতে চান আতিক

  18-01-2020 01:10PM

পিএনএস ডেস্ক: নির্বাচিত হলে নগরবাসীর সমস্যা সমাধানে মোবাইল অ্যাপ চালু করবেন বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

তিনি বলেন, নির্বাচিত হলে নগরবাসীর সমস্যা সমাধানে ‘সবার ঢাকা অ্যাপ’ তৈরি করা হবে। এই অ্যাপের মাধ্যমে রাজধানীবাসী তাদের সমস্যার কথা সরাসরি জানাতে পারবেন। সে অনুযায়ী তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় ১৬ নম্বর ওয়ার্ডের কচুক্ষেত বাজারের স্বাধীনতা চত্বর থেকে নবম দিনের মতো নির্বাচনী গণসংযোগ শুরু করেন আতিকুল ইসলাম। এসময় শ্রমিক, রিকশাচালক ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে নৌকা মার্কার লিফলেট দিয়ে আসন্ন নির্বাচনে তাদের কাছে ভোট চাইতে গিয়ে এসব কথা বলেন তিনি।

নগরবাসীর উদ্দেশ্যে এই মেয়রপ্রার্থী বলেন, আগামী ৩০ জানুয়ারি নির্বাচিত হলে স্মার্ট ঢাকা সিটি গড়ে তোলা হবে। এজন্য যা যা করণীয় সবই করা হবে।

এসময় তিনি নগরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নগরবাসীর কাছে আবারও নৌকা মার্কায় ভোট চান।

গণসংযোগে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, যুব মহিলা লীগের সভাপতি নাজমা খানম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচিসহ কাফরুল, ভাষানটেক, ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অংশ নিয়েছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন