ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে: মোশাররফ

  21-01-2020 02:26PM

পিএনএস ডেস্ক: ঢাকা শহরে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণাকালে আয়োজিত এক পথসভায় তিনি এ মন্তব্য করেন।

বেলা সোয়া ১১টায় ডিএসসিসির ৭০নং ওয়ার্ডে ডেমরার হোসেন মার্কেটের সামনে মেয়র প্রার্থী ইশরাক তার ধানের শীষের প্রচারণা শুরু করেন।

ওই প্রচারণার মধ্যে আয়োজিত পথসভায় খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন সাবেক সফল মেয়র সাদেক হোসেন খোকার সুযোগ্য সন্তান। আজকে ডেমরাবাসী ধানের শীষের সমর্থনে ইশরাক হোসেনের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি করেছেন, এজন্য আপনাদের ধন্যবাদ ও অভিনন্দন জানাই। এই পথসভার মাধ্যমে আজকে প্রমাণ হয়, পুরো ঢাকা শহরে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

তিনি বলেন, আজকে আপনাদের বলতে চাই, এই ধানের শীষ মার্কা জিয়াউর রহমানের মার্কা, ধানের শীষ মার্কা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মার্কা, এই মার্কা দেশনায়ক তারেক রহমানের ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য আরও বলেন, বাংলাদেশে আজকে যে অন্যায়-অত্যাচার, নির্যাতন, অপশাসন ও স্বৈরশাসন চলছে। এই দুঃশাসন থেকে রক্ষা পেতে হলে ঢাকাবাসীকে শপথ নিতে হবে। এ জন্য ঢাকাবাসীর কাছে আগামী ১ ফেব্রুয়ারির নির্বাচন একটি একটি বড় সুযোগ। ধানের শীষ এবং ইঞ্জিনিয়ার ইশরাককে বিপুল ভোটে জয়যুক্ত করার মধ্য দিয়ে গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে মুক্ত ও দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা করুন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন