নৌকার দুই মেয়র প্রার্থীকে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সমর্থন

  

পিএনএস ডেস্ক : ঢাকার দুই সিটি নির্বাচনে আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলামকে পূর্ণ সমর্থন দিয়েছে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ।
বুধবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের ধানমন্ডির বাসভবনে ১৪ দলের সঙ্গে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতাদের মতবিনিময় সভায় এ সমর্থন দেওয়া হয়। মুজিববর্ষ উপলক্ষে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। বৈঠকে সভাপতিত্ব করেন ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি।

বৈঠকে আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় ঢাকার দুই সিটি নির্বাচনে তাপস-আতিকের বিজয় সুনিশ্চিত করার জন্য ১৪ দলের সঙ্গে ঐক্যমত পোষণ করেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতারা।

বৈঠক শেষে কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম সাংবাদিকদের বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বের কারণে বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিরাজ করছে। দেশ এখন জঙ্গিমুক্ত ও আলোকিত। উন্নয়ন গতিশীল হচ্ছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে রাজনীতির প্রাণকেন্দ্র ঢাকায় সুযোগ্য মেয়র নির্বাচন করতে হবে। ঢাকাবাসীকে মনে রাখতে হবে, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয় না হলে ঢাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি রাখা যাবে না। বিএনপির অতীতের শাসনের সময় দেশে সম্প্রদায়িক সম্প্রীতি শুধু নষ্টই হয়নি, তাদের সন্ত্রাসী গোষ্ঠীর হাতে সংখ্যালঘু ভাই-বোনেরা নির্যাতিত হয়েছে। ধর্মীয় অনুষ্ঠান পর্যন্ত করতে পারেনি। এবার আসন্ন সিটি নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয় সুনিশ্চিত করতে নগরবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন