যুবলীগ নেতার পায়ের রগ কাটলেন ছাত্রলীগ নেতা

  28-01-2020 02:57AM



পিএনএস ডেস্ক: রাঙামাটিতে জেলা ছাত্রলীগ সভাপতিসহ কয়েকজনের বিরুদ্ধে এক যুবলীগ নেতার পায়ের রগ কাটার অভিযোগ উঠেছে । সোমবার (২৭ জানুয়ারি) রাতে জেলা শহরের প্রত্যাশা ক্লাবের কাছে এ হামলা হয় বলে আহত নাসির উদ্দিন জানিয়েছেন। গুরুতর আহত নাসিরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নাসির রাঙামাটি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। তবে হামলায় জড়িত থাকার কথা অস্বীকার করেছেন জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল জব্বার সুজন।

আহত নাসির সাংবাদিকদের বলেন, রাত ৮টার দিকে শহরের হ্যাপির মোড় থেকে নিউ কোর্ট বিল্ডিংয়ের দিকে যাওয়ার সময় যুবলীগ নেতা ও ৭ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি আরিফ তাকে পুরনো বিবাদ ভুলে সমঝোতার প্রস্তাব দেন এবং শহরের প্রত্যাশা ক্লাবের দিকে ডেকে নেন।

সেখানে যাওয়ামাত্রই আগে থেকেই ওৎ পেতে থাকা জেলা ছাত্রলীগ সভাপতি সুজনসহ কয়েকজন আমাকে কিরিচ চাপাতি দিয়ে কোপানো শুরু করেন। এক পর্যায়ে দৌড়ে পালানোর চেষ্টা করি এবং অজ্ঞান হয়ে যাই। পরে কে বা কারা আমাকে হাসপাতালে রেখে গেছে আমি জানি না।

নাসির অভিযোগ করেন, জ্ঞান হারানোর আগে হামলাকারিদের মধ্যে জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল জব্বার সুজন, জেলা যুবলীগের সহ-সম্পাদক মিজান, যুবলীগ ৭ নম্বর ওয়ার্ড কমিটির সেক্রেটারি আরিফকে চিনতে পেরেছেন। এ সময় আরও অন্তত ১০/১৫ জন ছিল।

কোতোয়ালি থানার ওসি মীর জাহিদুল হক রনি বলেন, নাসিরের পায়ের রগ কেটে দেওয়া হয়েছে এবং মাথায়ও ধারালো কিছু দিয়ে কোপানোর চিহ্ন আছে। আমরা প্রাথমিকভাবে জেনেছি দলীয় কোন্দলের কারণেই এমন ঘটনা ঘটেছে। এই বিষয়ে অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

এদিকে, হামলার অভিযোগ করে রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন বলেন, ঘটনার সময় আমি বরকল উপজেলা ছাত্রলীগের কিছু নেতাকর্মীকে নিয়ে বনরূপায় আমার নিজ অফিসেই ছিলাম। ঘটনা শুনেছি ফোনে। এর সাথে আমি কোনোভাবেই সম্পৃক্ত না। সে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হয়ে এই অভিযোগ করছে। তিনি এর প্রতিবাদ ও নিন্দা এবং ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

রাঙামাটি সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক দীপংকর তংচঙ্গ্যা বলেন, নাসিরের মাথা ও পায়ে আঘাতের চিহ্ন আছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়েছি। উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম পাঠানো হয়েছে।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন