করোনা মোকাবিলায় জনগণের পাশে নেই বিএনপি: কাদের

  01-04-2020 02:15PM

পিএনএস ডেস্ক:করোনাভাইরাস মোকাবিলায় বিএনপি নেতারা দেশবাসীর পাশে নেই বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

ওবায়দুল কাদের বলেন, করোনাভাইরাস মোকাবিলায় বিএনপি নেতারা দেশবাসীর পাশে না দাঁড়িয়ে শুধু সংবাদ সম্মেলনের মাধ্যমে সরকারের সমালোচনা করছে। দেশের এই সঙ্কটময় মুহূর্তে বিএনপির নেতাকর্মীরা জনগণের পাশে আসেনি সহযোগিতার হাত বাড়ায়নি।

তিনি বলেন, বিএনপি দেশের এই দুঃসময়েও জনগণের পাশে নেই। তারা সরকারের সমালোচনা করে দেশের সঙ্কটময় পরিস্থিতিতে রাজনৈতিক ফায়দা লুটার অপতৎপরতায় লিপ্ত।

পদ্মাসেতুর অগ্রগতি তুলে ধরে সেতুমন্ত্রী বলেন, পদ্মাসেতুর অগ্রগতিও থেমে নেই। সর্বশেষ পদ্মাসেতু প্রকল্পের সার্বিক অগ্রগতি ৭৮.৫০ শতাংশ।

এদিকে সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি আয়োজিত বিভিন্ন হাসপাতালসহ সামাজিক সংগঠনকে করোনাভাইরাস প্রতিরোধে উপকরণ সামগ্রী দেয় দলটি।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, উপ-দফতর সম্পাদক সায়েম খান।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন